Kode Iklan atau kode lainnya

প্রকাশ্য রাস্তায় খুন বিচারপতি! এই ঘটনায় তুমুল হইচই গোটা দেশে

 

নিউজ ডেস্ক: প্রকাশ্য রাস্তায় বিচারপতি খুন। এটি নিছকই দুর্ঘটনা নয়, একেবারে পরিকল্পনামাফিক খুন করা হয়েছে ঝাড়খণ্ডের (Jharkhand) জেলা এবং অতিরিক্ত দায়রা আদালতের বিচারক উত্তম আনন্দকে। এই ঘটনায় তুমুল হইচই পড়ে গেল গোটা দেশে। জল গড়াল সুপ্রিম কোর্ট পর্যন্ত। প্রথমে ভাবা হয়েছিল সাধারণ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ওই বিচারপতির। সকালে জগিং করতে বেরিয়েছিলেন বিচারক। একটি অটো এসে ধাক্কা দিয়েছিল তাঁকে। তাই দুর্ঘটনাই ধরে নিয়েছিল পুলিশ। কিন্তু সিসিটিভি ফুটেজ সামনে আসতেই ঘটনা একরকম পরিষ্কার। যা দেখে যে কেউ বলে দেবেন, এটি নিছকই দুর্ঘটনা নয়। এটা আসলে খুন।

বুধবার ভোর ৫টায় ধানবাদের রাস্তায় জগিং করতে বেরিয়েছিলেন ওই বিচারপতি। বাড়ি থেকে আধ কিলোমিটার দূরে একটি অটো তাঁকে ধাক্কা দিয়ে সোজা বেরিয়ে যায়। পরে স্থানীয়রা তাঁকে হাসপাতালে ভরতি করলেও মৃত্যু হয় আনন্দের। 

জানা গেছে ধানবাদে বেশ কয়েক জন মাফিয়াদের মামলা শুনছিলেন আনন্দ। দিন কয়েক আগে ২ জন গ্যাংস্টারকে জামিন দিতে অস্বীকারও করেন। তাঁর খুনের সঙ্গে এসবের যোগ রয়েছে কিনা, খতিয়ে দেখছে পুলিশ।

এই ঘটনার নিয়ে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি এন ভি রামান্না জানালেন, “এই নিয়ে ঝাড়খণ্ড হাইকোর্টের প্রধান বিচারপতির সঙ্গে কথা হয়েছে। ‌আমরা বিষয়টি সম্পর্কে অবহিত, এই নিয়ে পদক্ষেপ করব‌।” এদিকে, সুপ্রিম কোর্টের অন্য একটি এজলাসে এই মৃত্যুর ভিডিও নিয়েও শুনানি চলছে। কে বা কারা এসব করেছে, তা খতিয়ে দেখার নির্দেশও দেওয়া হয়েছে।

close