Kode Iklan atau kode lainnya

বিপাকে কঙ্গনা! ‘পরের বার শুনানিতে আসুন’, মানহানি মামলায় কঙ্গনাকে তীব্র ভর্ৎসনা কোর্টের

 

নিউজ ডেস্ক: জাভেদ আখতারের (Javed Akhtar) দায়ের করা মানহানি মামলায় বিপাকে পড়লেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। মঙ্গলবার মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট কোর্টের তরফে অভিনেত্রীকে কড়া নির্দেশ দিয়ে বলে, এবার যেন কোনওরকম অজুহাত না দেখিয়ে আগামী শুনানিতে অতি অবশ্যই উপস্থিত থাকেন কঙ্গনা।

মামলার শুনানিতে একাধিকবার অনুপস্থিত থাকার জন্য আন্ধেরি মেট্রোপলিটান কোর্টের কাছে কঙ্গনা বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় শাস্তির আবেদন জানিয়েছিলেন জাভেদ আখতার। সেই আবেদন খারিজ করে দিয়ে আদালত কঙ্গনাকে এই শেষবারের মতো সুযোগ দেওয়া হয়েছে বলে জানায়।

এর আগে কঙ্গনার আইনজীবী আদালতে জানিয়েছিলেন যে, অভিনেত্রী শহরে না থাকার জন্য আদালতে হাজিরা দিতে পারেননি। যদিও জাভেদ আখতারের আইনজীবী পাল্টা প্রশ্ন তুলেছিলেন যে, এবার না হয় শহরের বাইরে, তবে কঙ্গনা কোনওদিনই এই মানহানি মামলায় আদালতে হাজিরা দেননি কেন?

বিশিষ্ট কবি-গীতিকার জাভেদ আখতারের অভিযোগ, সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে জাতীয় ও আন্তর্জাতিক সংবাদমাধ্যমে কঙ্গনা তাঁর বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করেছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) অস্বাভাবিক মৃত্যু প্রসঙ্গে বলতে গিয়ে কোনও রকম তথ্য প্রমাণ ছাড়াই, পারিপার্শ্বিক পরিস্থিতি না জেনেই অভিনেত্রী আক্রমণ শুরু করেন।  এরপরেই মানহানির মামলা করেন জাভেদ আখতার। 

close