Kode Iklan atau kode lainnya

হাতজোড় করে ক্ষমা চেয়ে তৃণমূল থেকে ফের পদ্মে ফিরলেন বিজেপি নেতা

 

নিউজ ডেস্ক: এ যেন উলটপূরাণ, হাতজোড় করে ক্ষমা চেয়ে তৃণমূল থেকে ফের পদ্মে ফিরলেন এক বিজেপি নেতা। তৃণমূল ছেড়ে আবার পুরনো দলে ফিরলেন বিধানসভা নির্বাচনে বিজেপির কো-কনভেনরের দায়িত্বে থাকা হরিশ্চন্দ্রপুরের দীপক ঋষি। দলীয় কর্মীদের সামনে হাতজোড় করে ক্ষমা চেয়ে ফের বিজেপিতে নাম লেখালেন তিনি। রাজ্যে তৃণমূল ক্ষমতায় আসার কিছুদিন পরেই তৃণমূলে যোগ দিয়েছিলেন তিনি। যদিও সেখানে বেশিদিন স্থায়ী হল না। আবার পুরোনো দলে ফিরলেন তিনি।

মালদার হরিশ্চন্দ্রপুরে দলীয় কর্মীদের তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখালেন বিধানসভা নির্বাচনে বিজেপির কো-কনভেনরের দায়িত্বে থাকা হরিশ্চন্দ্রপুরের দীপক ঋষি। রীতিমতো হাতজোড় করে ক্ষমা চেয়ে পুরানো দলে ফিরলেন তিনি।

বিজেপিতে যোগ দিয়ে দীপকবাবু বলেন, “এবারের বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পরই বন্ধুদের সঙ্গে আবেগের বশে আমিও তৃণমূলে যোগদান করেছিলাম। কিন্তু তৃণমূলকে কোনওদিনই মন থেকে মেনে নিতে পারেনি। নিজের ভুল বুঝতে পেরে আমি ফের বিজেপিতে যোগ দিলাম।”

উত্তর মালদার বিজেপির সাংসদ খগেন মুর্মু বলেন, “আজ আমাদের দলের কার্যক্রম ছিল। সেই কার্যক্রমের মাঝে হরিশ্চন্দ্রপুর বিধানসভার কো-কনভেনর দীপক ঋষি পুনরায় আমাদের দলে যোগদান করলেন। তাঁকে ভুল বুঝিয়ে বা অন্য কোনওভাবে শাসকদল নিজেদের দলে টেনেছিল। দীপকবাবু নিজের ভুল বুঝতে পেরে পুনরায় বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছেন।”

বিজেপির দাবি উড়িয়ে দিয়ে তৃণমূল অঞ্চল চেয়ারম্যান সঞ্জীব গুপ্ত বলেন, “আমি বিষয়টি কর্মীদের মুখ থেকে শুনতে পেয়েছি। কয়েকদিন আগে উনি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছিলেন। আজ আবার উনি বিজেপিতে যোগ দিয়েছেন। এতে ব্লকে দলের কোনও প্রভাব পড়বে না। বিজেপি নেতৃত্ব ওঁর ওপর চাপ সৃষ্টি করে ওঁকে দলে নিয়ে গিয়েছেন। কারণ রেলের চাকরি দেওয়ার নাম করে উনি লক্ষ-লক্ষ টাকা তুলেছেন। চাপ সৃষ্টি করে দলে কর্মী যোগদান করানোর নীতিতে তৃণমূল বিশ্বাসী নয়। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শকে ভালোবেসে তৃণমূলে যোগ দিচ্ছেন।”

close