Kode Iklan atau kode lainnya

১২ বছরের ছাত্রীকে প্রেমপত্র! মাথা মুড়িয়ে, মুখে কালি লাগিয়ে গ্রাম ঘোরানো হলে শিক্ষককে

 

নিউজ ডেস্ক: ছাত্রীকে প্রেমপত্র দেওয়ার অপরাধে মাথা মুড়িয়ে, মুখে কালি লাগিয়ে গ্রাম ঘোরানো হলে শিক্ষককে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইনদওর জেলার একটি খেরি গ্রামে। অভিযুক্ত ব্যক্তি সেখানকার একটি বেসরকারি স্কুলের শিক্ষক। ১২ বছরের ছাত্রীকে প্রেমপত্র লেখার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। এর পর স্থানীয়রা মাথা মুড়িয়ে, মুখে কালি লাগিয়ে এলাকায় ঘুরিয়েছে। 

অভিযুক্ত ওই শিক্ষকের নাম বৈভব নায়েক (২৪)। নিজের স্কুলেরই অষ্টম শ্রেণির এক ছাত্রীকে শুক্রবার তিনি প্রেমপত্র পাঠান বলে অভিযোগ উঠেছে। ওই ছাত্রীর সঙ্গে ফোনে কথা বলারও চেষ্টা করতেন ওই শিক্ষক। ছাত্রীটি কথা বলতে না চাইলে তাঁকে হুমকি দেওয়ারও অভিযোগও উঠেছে। বিষয়টি জানাজানি হয়ে যায়। এরপরেও স্থানীয়রা আটক করেন অভিযুক্ত শিক্ষককে। তার পর মারধর করে মাথা মুড়িয়ে এবং মুখে কালিয়ে গোটা গ্রাম ঘোরান হয়। 

জানা গেছে, ওই অভিযুক্ত শিক্ষকের বাড়ি উত্তরপ্রদেশের ঝাঁসিতে। ওই ছাত্রীর বাবা অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। শিক্ষকের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করেছে পুলিশ। এই বিষয়ে মানপুর থানার এক পুলিশ অফিসার জানিয়েছেন, অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি শিক্ষককে এ ভাবে ঘোরানোর জন্য স্থানীয় ৮/১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় এলাকায় দারুণ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। 

close