Kode Iklan atau kode lainnya

প্রাথমিকে শিক্ষক নিয়োগ সংক্রান্ত বড় ঘোষণা করলেন মানিক ভট্টাচার্য


নিউজ ডেস্ক: প্রাথমিকে নিয়োগ নিয়ে বড় ঘোষণা করলেন প্রাথমিক শিক্ষা সংসদ সভাপতি মানিক ভট্টাচার্য। বললেন, আমরা নিয়োগে বদ্ধ পরিকর। আজ সাংবাদিক বৈঠকে এই কথা বললেন সংসদ সভাপতি।

এদিন মানিক ভট্টাচার্য বলেন, “আমরা নিশ্চিত করছি পূজোর আগেই আমরা প্রাথমিকের বকেয়া নিয়োগ সম্পন্ন করবো। আমাদের নির্বাচনের আগেই কিছু নিয়োগ প্রক্রিয়া কিছুটা শেষ করতে পেরেছিলাম। আমরা ৫,৬৫৬ জনকে নিয়োগ পত্র দিয়েছিলাম। তাঁর মধ্যে ৫,১৪৬ জন ইতিমধ্যেই চাকরিতে যোগদান করেছেন।”

এরপর তিনি বলেন, “আমরা বাকি ১০,৫০০ জনের আমরা নিয়োগ করবো। আগামী মঙ্গলবার তাঁদের কাউন্সেলিংয়ে জন্য নির্ঘণ্ট আমরা বিজ্ঞপ্তি দিয়ে প্রকাশ করবো। আমরা শিক্ষক নিয়োগে বদ্ধপরিকর। তাছাড়া পুজোর আগেই প্রকাশিত হবে ৩১ জানুয়ারি হয়ে থাকা প্রাইমারি টেটের রেজাল্ট। ওয়েবসাইটে আপলোড করা হবে উত্তর পত্র। আমরা প্রথমে answer key দিয়ে দেবো। তারপর রেজাল্ট বের করবো। তবে পুরো এই প্রক্রিয়া পুজোর আগেই শেষ করবো। চাকরি প্রার্থীদের বলছি আপনারা চিন্তিত হবেন না। আমরা সবসময় তাঁদের পাশে আছি। আমরা মুখ্যমন্ত্রীর ঘোষণা মত যাতে দ্রুত নিয়োগ করা যায়, তাঁর জন্য শিক্ষামন্ত্রীর সঙ্গে আলোচনা করেছি। তিনি দৃঢ় ভাবে আমাদের সঙ্গে ছিলেন। আমরা মুখ্যমন্ত্রীর দেখানো পথেই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করবো।”

উল্লেখ্য, আবারও প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান হয়েছেন পলাশিপাড়ার বিধায়ক মানিক ভট্টাচার্য! আজই চেয়ারম্যান হিসাবে দায়িত্বভার নিয়েছেন তিনি।  প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান পদ খালি ছিল। সেই পদে আবারও বসলেন মানিক ভট্টাচার্য। 

close