Kode Iklan atau kode lainnya

চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণা, অভিযুক্তকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধর স্থানীয়দের!


নিউজ ডেস্ক: বনবিভাগে সহ বিভিন্ন দপ্তরে চাকরি দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগ উঠলো দুই ব্যাক্তির বিরুদ্ধে। তাঁদেরকে মারধর করে ইলেকট্রিক পোস্টে বেঁধে রাখল ক্ষুদ্ধ জনতা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত দুই ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ। 

জানা গিয়েছে, পুরুলিয়ায় বনবিভাগে চাকরি দেওয়ার নাম করে এলাকাবাসীর কাছ থেকে টাকা তোলে দুই অভিযুক্ত। ঘটনাটি পুরুলিয়ার বান্দোয়ান থানার ধাদকা গ্রামের। অভিযুক্ত দুই ব্যক্তির নাম সুনীল প্রামাণিক (৩৬) এবং দীঘা গ্রামের বাসিন্দা গনেশ সিং (৩৫)। এদিন এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বান্দোয়ান থানার পুলিশ। গ্রামবাসীদের কাছ থেকে ওই দুই অভিযুক্ত ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের হয়নি। 

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গিয়েছে, কয়েক বছর আগে পুরুলিয়ার বান্দোয়ানের বেশ কিছু যুবককে চাকরি দেওয়ার নাম করে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নেয় সুনীল প্রামাণিক। তাঁর এই কাজের সঙ্গী ছিল গণেশ। টাকা দেওয়ার পর বছর পেরিয়ে গেলেও চাকরির নিয়োগ পত্র পাননি কেউ। পাওনা টাকা ফেরত চাইতে গেলে নানা অজুহাত দেখিয়ে এড়িয়ে যেত সুনীল। মঙ্গলবার সকালে এলাকার বেশ কিছু যুবক ওই দু’জনের বাড়িতে টাকা চাইতে গেলে নানা কারণ দেখাতে থাকে বলে অভিযোগ। এরপরই সুনীলকে বাড়ি থেকে বের করে চৌ-রাস্তায় বেঁধে রেখে বিক্ষোভ দেখাতে থাকেন প্রতারিত যুবকরা। ২ ঘণ্টা তাকে আটকে রাখা হয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। প্রতারণার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে সুনীলকে। আগামিকাল তাকে তোলা হবে আদালতে।

এই বিষয়ে জেলা বিজেপি সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী জানান, "তৃণমূল সরকারে আসার পর থেকেই এরকম দুর্নীতির ঘটনা ঘটছে। আসলে সরকারটাই দুর্নীতির উপর দাঁড়িয়ে আছে।" অন্যদিকে জেলা তৃণমূল চেয়ারম্যান শান্তিরাম মাহাতো জানান, "এই ঘটনার তদন্ত করার জন্য বলা হয়েছে। যদি অভিযুক্তরা তৃণমূলের সঙ্গে জড়িত থাকেন তাহলে দল ব্যবস্থা নেবে।"

close