Kode Iklan atau kode lainnya

শক্তি বাড়ল বিজেপির, হাত ছেড়ে পদ্মে নাম লেখালেন কংগ্রেস প্রেসিডেন্ট

 

নিউজ ডেস্ক: রাজ্যে তৃণমূল ক্ষমতায় আসার পর থেকেই গেরুয়া শিবিরের বেশকিছু নেতা কর্মী তৃণমূলে যোগ দিয়েছেন। তাছাড়া বিজেপির অনেকেই বেসুরো হয়েছেন। তবে এবার ঘর ভাঙলো কংগ্রেসের। হাত ছেড়ে পদ্মে গেলেন কংগ্রেস প্রেসিডেন্ট। কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করলেন হাবরা শহরের কংগ্রেস প্রেসিডেন্ট প্রবীর দাস।

এদিন সপারিষদ হাবরা শহরের কংগ্রেস প্রেসিডেন্ট প্রবীর দাস যোগদান করলেন বিজেপিতে। এদিন হেস্টিংসের বিজেপি অফিসে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে গেরুয়া পতাকা হাতে তুলে নেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর সমর্থকরাও।

একুশের বিধানসভা নির্বাচনে শোচনীয় ফল করেছে কংগ্রেস। বিধানসভায় একজনও প্রতিনিধি নেই কংগ্রেসের। নির্বাচনে কার্যত নিঃশেষ হয়ে গিয়েছে সিপিআইএম এবং কংগ্রেস। সিপিআইএম-কংগ্রেস এবং আই এস এফের মহাজোট মাত্র একটি আসনে জয়ী হয়েছে। বিরোধী দল হিসেবে উঠে এসেছে বিজেপি। তবে বিজেপির অন্দরেও ভাঙনের সুর। এই অবস্থায় প্রবীর দাসের বিজেপিতে যোগ দান কিছুটা স্বস্তি নিয়ে আসবে গেরুয়া শিবিরে।

এদিকে বঙ্গ বিজেপির কর্মসমিতির বৈঠকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে হাজির হয়েছিলেন জেপি নাড্ডা। সেখানেই নেতা-কর্মীদের মনোবল বাড়ান তিনি। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বলেন, ‘ভবিষ্যৎ আমাদের। বিজেপিকে কেউ আটকাতে পারবে না। আমরা ৩ থেকে ৭৭ হয়েছি। এবার ৭৭ থেকে ২০০ ও পার করব।” 

close