Kode Iklan atau kode lainnya

TET Certificate SSC: টেট সার্টিফিকেট বিতরণ নিয়ে গুরুত্বপুর্ন নোটিশ কমিশনের, জেনেনিন এক্ষুনি

SSC শিক্ষক নিয়োগ

TET Certificate WBSSC: টেট সার্টিফিকেট দেওয়া নিয়ে একটি গুরুত্বপুর্ন নোটিশ দেওয়া হল। উচ্চ প্রাথমিকের টেট পাশ করেছেন কিন্তু সার্টিফিকেট নেননি এমন প্রার্থীদের জন্য একটি নোটিশ দিয়েছে এসএসসি দক্ষিণ পূর্ব রিজিয়ন (WBSSC South eastern region)। অবন্টিত টেট সার্টিফিকেট বিতরণ করা হবে ১৪.৬.২৪ থেকে ০৫.০৭.২৪ এর মধ্যে।  যাঁরা এখনও নেননি, তাঁদেরকে সংগ্রহ করতে বলা হয়েছে। বারাসাত জেলাপরিষদ ভবন (WBSSC South eastern region) থেকে সংগ্রহ করতে হবে। সার্টিফিকেট সংগ্রহ করার পর SSC এর সেন্ট্রাল কমিশনে যেতে হবে সার্টিফিকেটের লাইফটাইম বৈধকরণের জন্য। 

নোটিশে বলা হয়েছে, WBCSSC মেমো নং 445(5)/6088/CSSC/ESTT/2024 dtd 29.05.2024-এর পরিপ্রেক্ষিতে, সমস্ত TET যোগ্য প্রার্থীদের এতদ্বারা অবহিত করা হচ্ছে যে  অবণ্টিত TET সার্টিফিকেট বিতরণ করা হবে অফিস থেকে। ১৪.৬.২৪ থেকে ০৫.০৭.২৪ এর মধ্যে, অফিসের কাজের সময়।  তদনুসারে, সংশ্লিষ্ট আবেদনকারীদের তাদের প্রাসঙ্গিক নথি জমা দিয়ে তাদের TET সার্টিফিকেট সংগ্রহ করার জন্য জানানো হচ্ছে। অ্যাডমিট কার্ড এবং ফটো আইডি প্রমাণ দিয়ে অফিসে নির্ধারিত তারিখের মধ্যে সার্টিফিকেট সংগ্রহ করা হবে। 

আরও জানানো হয়েছে যে শংসাপত্র সংগ্রহ করার পরে তাদের শংসাপত্র "জীবনকাল" বৈধকরণের জন্য ওয়েস্ট বেঙ্গল সেন্ট্রাল স্কুল সার্ভিস কমিশনের চেয়ারম্যানের অফিসে যেতে হবে। প্রসঙ্গত উল্লেখ্য, আপার প্রাইমারীতে শেষ টেট পরীক্ষা নেওয়া হয়েছিল ২০১৪ সালে। তাঁর আগে ২০১১ সালে নেওয়া হয়েছিল নিয়োগ পরীক্ষা।

In terms of WBCSSC Memo No. 445(5)/6088/CSSC/ESTT/2024 dtd 29.05.2024, all the TET qualified candidates are hereby informed that the distribution of undistributed TET Certificate will be made from the office of the undersigned w.e.f 14.06.2024 to 05.07.2024 in the working hours of the office. Accordingly, all the concerned applicants are hereby informed to collect their TET Certificates with submitting their relevant documents (ie. Admit Card & Photo ID proof) to this office within the said scheduled date. They are also informed that after collecting the Certificate they will have to move to the office of the Chairman, West Bengal Central School service Commission for validation of their Certificate "Lifetime".

TET Certificate SSC: Important notice regarding the distribution of TET Certificate Commission

close