Kode Iklan atau kode lainnya

ভোট নিতে গিয়ে আর বাড়ি ফেরা হলনা! মৃত্যু হল স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের, শোকের ছায়া

 শিক্ষকের মৃত্যু

শিক্ষকের মৃত্যু: মর্মান্তিক মৃত্যু হল এক শিক্ষকের। পথ দুর্ঘটনায় ওই শিক্ষকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। মৃত শিক্ষকের নাম পীযুষ কান্তি ঘোষ। তিনি বীরভূম জেলার আমডোল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন। বয়স হয়েছিল ৪৭ বছর।

স্থানীয় সূত্রে জানা গেছে ভোটর ডিউটি শেষ করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়েছে। ওই শিক্ষকের বাড়ি মুর্শিদাবাদের বহরমপুরে। তিনি লোকসভা নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন। ভোট শেষ করে মোটর বাইক করে বাড়ি ফিরছিলেন। পথে দুর্ঘটনা হয়। রাস্তায় দীর্ঘক্ষণ পড়ে ছিলেন তিনি। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত বলে ঘোষণা করেন। 

ভোট শেষ করে একাই বাড়ি ফিরছিলেন তিনি। নবগ্রাম থানার আইরা নামক এক জায়গায় তাঁর দেহ পড়ে থাকতে দেখেন ট্রাফিক পুলিশ। এরপর খবর দেওয়া হয় নবগ্রাম থানায়। নবগ্রাম থানার পুলিশ দেহ উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে যায়। সেখানেই মৃত বলে ঘোষণা করা হয়।

১৩ই মে ছিল চতুর্থ দফার ভোট। প্রিসাইডিং অফিসার পীযুষ কান্তি ঘোষ মহাশয় ইলেকশন ডিউটি শেষ করে রামপুরহাট রিসিভিং সেন্টারে ভোট যন্ত্র জমা করে বাড়ি ফেরার পথে পথ দুর্ঘটনায় প্রাণ হারান। দুর্ঘটনাস্থলেই তাঁর মৃতু হয়। এই ঘটনায় শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়। 

এই বিষয়ে শিক্ষানুরাগী ঐক্য মঞ্চের সাধারণ সম্পাদক কিংকর অধিকারী বলেন, "ভোট নিয়ে বাড়ি ফেরার সময় মোটরসাইকেলে দুর্ঘটনায় প্রাণ হারালেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পীযূষ কান্তি ঘোষ। আমরা তার এই মর্মান্তিক মৃত্যুর জন্য গভীর শোক জ্ঞাপন করছি। নির্বাচনের কাজ সেরে বাড়ি ফেরার আগেই যেহেতু রাস্তায় এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে তাই তাঁর পরিবারের সদস্যদের হাতে ক্ষতিপূরণ বাবদ ৫০ লক্ষ টাকা এবং পরিবারের একজনকে সরকারি চাকরি দেওয়ার দাবি জানাচ্ছি।"

close