Kode Iklan atau kode lainnya

WBPSC: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য, নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করল পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন

WBPSC নিয়োগ বিজ্ঞপ্তি

WBPSC নিয়োগ: চাকরিপ্রার্থীদের জন্য সুখবর।  পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  যোগ্য এবং আগ্রহী চাকরি প্রার্থীরা আবেদন করতে পারেন।  নিম্নোক্ত পদে সরাসরি নিয়োগের জন্য নির্ধারিত ফরম্যাটে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

পোস্ট ও শূন্যপদ

Fishery Extension Officer/ Assistant Fishery Officer/ Assistant Research Officer/ Fishery Supervisor/ Assay Assistant In The WB Junior Fishery Services Grade Ii Under The Department Of Fisheries, Aquaculture, Aquatic Resources & Fishing Harbours, Govt. Of West Bengal

গুরুত্বপূর্ন তারিখগুলো

আবেদন প্রাপ্তির শেষ তারিখ: 13ই মে, 2024 (বিকাল ৩টা পর্যন্ত)

অফ-লাইনের মাধ্যমে ফি জমা দেওয়ার শেষ তারিখ: 14 মে, 2024।

আবেদন পদ্ধতি

22শে এপ্রিল, 2024 এর পর থেকে শুধুমাত্র কমিশনের ওয়েবসাইটে https://psc.wb.gov.in-এ অনলাইনের মাধ্যমে আবেদন পত্র জমা দেওয়া যাবে।  পদটির জন্য আবেদন করার আগে, প্রার্থীদের একই ওয়েবসাইটের মাধ্যমে নিজেদের নিবন্ধন করতে হবে।  যারা ইতিমধ্যেই একই ওয়েবসাইটের (যেমন https://psc.wb.gov.in,) মাধ্যমে তালিকাভুক্তি করেছেন তাদেরও নতুন করে নিবন্ধন করতে হবে।

বয়সসীমা, যোগ্যতা, বেতনের স্কেল, শেষের তারিখ ইত্যাদি সম্পর্কিত বিশদ তথ্য কমিশনের ওয়েবসাইটে পাওয়া যাবে: https://psc.wb.gov.in 16 ই এপ্রিল, 2024 তারিখ থেকে।

WBPSC Recruitment Notification Out, Eligibility Criteria And Details Here

close