Kode Iklan atau kode lainnya

বড় খবর: এবার মমতার মৃত্যু কামনা করে তোলপাড় বাঁধিয়ে দিলেন অভিজিৎ! কমিশনে তৃনমূল

মমতা বন্দ্যোপাধ্যায় অভিজিৎ গঙ্গোপাধ্যায়

অভিজিৎ গঙ্গোপাধ্যায়: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের 'মৃত্যুঘণ্টা বাজিয়ে' রাজনীতিতে তোলপাড় বাঁধিয়ে দিলেন প্রাক্তণ বিচারপতি তথা বর্তমানে বিজেপি নেতা অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এই নিয়ে তাকে তীব্র আক্রমণ করে এবার নির্বাচন কমিশনে যাচ্ছে রাজ্যের শাসকদল তৃনমূল।

অভিজিতের সাক্ষাৎকারের ৬ সেকেন্ডের একটি অংশ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেটি পোস্ট করেছে তৃণমূলও। সেটা আবার জাতীয় নির্বাচনী কমিশন এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট্যাগ করে ঘাসফুল শিবির।

ভিডিওটিতে বলতে শোনা যায় অভিজিৎকে, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের মনে হয় মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে।' বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে উঠলেন তমলুক লোকসভা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। 

এবার সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম নিয়ে তাঁর 'মৃত্যু' নিয়ে মন্তব্য করলেন অভিজিৎ। আর এর জেরে এবার সরব হয়েছে তৃণমূল কংগ্রেস।

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টে তৃণমূলের তরফ থেকে লেখা হয়, 'কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি তথা বিজেপির লোকসভা প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় ঘৃণ্য মন্তব্য করে মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু কামনা করে। এটা আমাদের গণতন্ত্রের উপর একটি দাগ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে আবেদন, এক মুহুর্তের জন্য ভেবে দেখুন... এই অধঃপতনে যাওয়া ব্যক্তিদেরই আপনি আপনার 'পরিবার'-এ যোগ করছেন? জাতীয় নির্বাচন কমিশনের কাছে এই ঘটনার পরিপ্রেক্ষিতে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি। ভারতের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে প্রাণনাশের হুমকি দিচ্ছেন এই ব্যক্তি!'


close