Kode Iklan atau kode lainnya

কেন্দ্রীয় বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, বিস্তারিত জেনেনিন এখানে

Kendriya vidyalaya BSF krishnanagar Teacher Recruitment

শিক্ষক নিয়োগ: চাকরি প্রার্থীদের জন্য সুখবর।  কেন্দ্রীয় বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ করা হবে।  যোগ্য এবং আগ্রহী চাকরি প্রার্থীরা আবেদন করতে পারেন।

পিএম শ্রী কেন্দ্রীয় বিদ্যালয় আলিপুরদুয়ার জংশন 15-02-2024 তারিখে PGTS (পদার্থবিদ্যা, রসায়ন, জীববিজ্ঞান, কম্পিউটার বিজ্ঞান, ইতিহাস, গণিত এবং হিন্দি) এবং TGTS (হিন্দি, গণিত, বিজ্ঞান, এবং পিএইচই), কম্পিউটার প্রশিক্ষক, গেমস ও স্পোর্টস প্রশিক্ষক, যোগব্যায়াম, স্টাফ নার্স, কাউন্সেলর, বিশেষ শিক্ষাবিদ নিয়োগের জন্য বিদ্যালয় প্রাঙ্গনে ওয়াক-ইন-ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার জন্য যোগ্য প্রার্থীদের আমন্ত্রণ জানিয়েছে।    

16.02.2024 তারিখে PGTS (ইংরেজি, অর্থনীতি, ভূগোল, Pol. Science), TGTs (সংস্কৃত, ইংরেজি,  সামাজিক বিজ্ঞান, A.E), PRT, PRT (সঙ্গীত, নৃত্য) বিভাগে শিক্ষক নিয়োগের জন্য সকাল 08.30 থেকে ইন্টার্ভিউ নেওয়া হবে শিক্ষকদের প্যানেল প্রস্তুত করতে।

খণ্ডকালীন শিক্ষক নিয়োগ করা হবে।  শিডিউল অনুযায়ী 2024-2025 অধিবেশনের জন্য সম্পূর্ণরূপে খণ্ডকালীন চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। আরও বিশদ বিবরণ, যোগ্যতা এবং বায়ো-ডেটা ফর্মের জন্য এখানে যান: https://alipurduar.kvs.ac.in/।

সমস্ত প্রশংসাপত্রের ফটোকপি সহ বায়ো-ডেটা ফর্মে পূরণ করা সাক্ষাত্কারের তারিখে নিবন্ধনের সময় জমা দিতে হবে।
Official Link: Click Here 
close