Kode Iklan atau kode lainnya

মৃত্যু: ভারতের হারে ভেঙে পড়েছিলেন, বাড়ি ফিরেই নিজেকে শেষ করে ফেললেন যুবক!

আত্মঘাতী যুবক

নিউজ ডেস্ক: আশাভঙ্গ হয়েছে ভারতের। দেশের এই হার সহ্য করতে না পেরে আত্মহত্যা করলেন এক যুবক। বিরাট কোহলি, রোহিত শর্মাদের চোখে জল দেখে ভেঙে পড়েছিলেন, বাড়ি ফিরেই নিজেকে শেষ করলেন বাঁকুড়ার যুবক! সুযোগ এসেছিল ১২ বছর পর বিশ্বকাপ জয়ের। সুযোগ এসেছিল ২০ বছর আগের সেই দুঃস্বপ্নের রাতের প্রতিশোধ নেওয়ার। কিন্তু এ বারও সেই স্বপ্নভঙ্গ!

ফাইনালে ভারতের এই হার এ ভাবে মন থেকে মেনে নিতে পারেননি যুবক। ম্যাচ শেষে বাড়ি ফিরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন তিনি। রবিবার রাতে বাঁকুড়ার বেলিয়াতোড়ে ঘটনাটি ঘটেছে।  মৃতের নাম রাহুল লোহার। বেলিয়াতোড়ের বাসিন্দা বছর তেইশের রাহুল লোহার আপাদমস্তক ক্রিকেটপ্রেমী বলেই পরিচিত। রবিবার বাড়ি লাগোয়া সিনেমা হলের মাঠে প্রোজেক্টর লাগিয়ে বন্ধুবান্ধবদের সঙ্গে খেলা দেখছিলেন রাহুল। ফাইনালে ভারত হেরে যাওয়ার রীতিমতো ভেঙে পড়েছিলেন। মাঠ থেকে সোজা বাড়ি ফিরে যান তিনি। এর পর রাত ১১টা নাগাদ ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়। 

পরিবার সূত্রে জানা গেছে, রাহুলের ভাই বাড়ি ফিরে দেখেন, দাদার দেহ অ্যাজবেস্টসের চাল থেকে ঝুলছে। তড়িঘড়ি রাহুলকে বেলিয়াতোড়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। পরিবারের লোকেরা জানান, রাহুল ছোট থেকেই ক্রিকেটপ্রেমী। বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকে কোহলিদের জন্য গলা ফাটাচ্ছিলেন তিনি। 

এই বিষয়ে মৃতের জামাইবাবু উত্তম শুর বলেন, ‘‘ভারতের হার কোনও ভাবেই মেনে নিতে পারছিল না ও। ভারতের হার যখন প্রায় পাকা হয়ে গিয়েছে, তখন থেকেই অবসাদগ্রস্ত হয়ে পড়ছিল। আমাদের মনে হয়, ওই জন্যই আত্মহত্যা করেছে ও।’’

close