Kode Iklan atau kode lainnya

SSC: সংশোধিত চূড়ান্ত শূন্যপদের তালিকা প্রকাশ, 7,500 শূন্যপদ বেড়ে হল 8415 টি

SSC CGL

নিউজ ডেস্ক: স্টাফ সিলেকশন কমিশন এসএসসি সম্মিলিত স্নাতক স্তরের পরীক্ষা, 2023 (CGLE-2023) চূড়ান্ত শূন্যপদের তালিকা প্রকাশ করেছে।  SSC CGL 2023 পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীরা SSC এর অফিসিয়াল ওয়েবসাইটে ssc.nic.in-এ বিশদ শূন্যপদের তালিকা দেখতে পারেন।

যে প্রার্থীরা অগ্রাধিকার পছন্দ জমা দেবেন না তাদের চূড়ান্ত ফলাফলে কোনো পদের জন্য বিবেচনা করা হবে না, এসএসসি এক বিবৃতিতে জানিয়েছে।  প্রার্থীদের সময়সীমার আগে তাদের পরিষেবা পছন্দ পরিবর্তন করার বিধানও থাকবে।

সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের সহকারী সেকশন অফিসার, অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস অফিসার গ্রুপ 'বি' গেজেটেড (নন মিনিস্ট্রিয়াল), অ্যাসিস্ট্যান্ট, ইন্সপেক্টর (প্রিভেন্টিভ অফিসার), ইন্সপেক্টর পদ, সাব ইন্সপেক্টর (সিবিআই), সহকারী/সহকারী সুপারিনটেনডেন্ট এবং রিসার্চ অ্যাসিস্ট্যান্ট সহ বিভিন্ন পদে নিয়োগ দেওয়া হবে।  

বিজ্ঞপ্তি অনুসারে, বিভিন্ন বিভাগে মোট 8415 টি শূন্যপদ পূরণ করা হবে।  পূর্বে, 7,500 শূন্যপদ উল্লেখ করা হয়েছিল। SSC CGL 2023 টিয়ার-I ফলাফল 19 সেপ্টেম্বর, 2023-এ প্রকাশিত হয়েছিল৷ CGLE-2023-এর SSC CGL স্তর-II, 26 অক্টোবর, 2023 থেকে 27 অক্টোবর, 2023 পর্যন্ত অনুষ্ঠিত হয়েছিল৷

SSC CGL 2023 চূড়ান্ত শূন্যপদের তালিকা: কীভাবে চেক করবেন তা জানুন

 SSC এর অফিসিয়াল ওয়েবসাইট ssc.nic.in এ যান।

 হোমপেজে, "সম্মিলিত স্নাতক স্তরের পরীক্ষার জন্য চূড়ান্ত শূন্যপদ, 2023"-এ ক্লিক করুন

 একটি নতুন PDF ফাইল স্ক্রিনে প্রদর্শিত হবে

 ফাইলটি ডাউনলোড করুন এবং আরও প্রয়োজনের জন্য এর একটি হার্ড কপি রাখুন।

আরও তথ্যের জন্য, প্রার্থীদের এসএসসির অফিসিয়াল ওয়েবসাইট ssc.nic.in-এ দেখার পরামর্শ দেওয়া হচ্ছে।

close