Kode Iklan atau kode lainnya

শিক্ষক নিয়োগ: আমি মুখ খুললে SSC-র নিয়োগ বিতর্ক ক্লাইম্যাক্সে পৌঁছবে, বিস্ফোরক কল্যাণ

কল্যাণ বন্দ্যোপাধ্যায় এসএসসি

নিউজ ডেস্ক: এবার স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতি নিয়ে বড় মন্তব্য করলেন তৃণমূল সাংসদ তথা আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। আমি মুখ খুললে এসএসসির নিয়োগ বিতর্ক ক্লাইম্যাক্সে পৌঁছবে! আদালতে বিস্ফোরক মন্তব্য করলেন তিনি।

এদিন কলকাতা হাইকোর্টে পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, সার্ভার রুম না খোলায় নতুন নিয়োগ আটকে যাচ্ছে। এই প্রসঙ্গেই নিয়োগ কেলেঙ্কারি নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন আইনজীবী তথা তৃণমূল সাংসদ কল্যাণ। তিনি বলেন, নিয়োগ নিয়ে শেষে আমি কিছু বলব। তখন আসল তথ্য সামনে আনব। আমি মুখ খুললে পুরো বিষয়টি ক্লাইম্যাক্সে পৌঁছে যাবে। সোমবার এই মামলার পরবর্তী শুনানি।

কল্যাণ বলেন, নিয়োগ নিয়ে আমি পরে আইনি ব্যাখ্যা দেব। নিয়োগ বিতর্কের পিছনে কী রহস্য আছে, আদালত তা খুঁজে বেড়াচ্ছে। আমিও সব জানি। আমি সই দেখেছি। কার সই, তাও জানি। এদিন রাজ্য সরকারের তরফে আদালেতর কাছে বাগ কমিটির রিপোর্ট চাওয়া হয়। সিবিআই তা প্রকাশ্যে আনতে আপত্তি জানায়। সিবিআই আইনজীবীর বক্তব্য, তদন্তের স্বার্থেই ওই রিপোর্ট প্রকাশ্যে আনা ঠিক হবে না।

বুধবার রাজ্য সরকারের তরফে বলা হয়, সার্ভার রুম না খোলায় নতুন নিয়োগ বাধা পাচ্ছে। আগেও একই কথা জানিয়েছিল সরকার। তখন শর্ত সাপেক্ষে সার্ভার রুম খোলার কথা জানায় আদালত। তবে এদিন আলোড়ন পড়ে আইনজীবী কল্যাণের মন্তব্যে। 

close