Kode Iklan atau kode lainnya

পাক ওপেনার রিজওয়ানের মাঠে নামাজ পড়ার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, যা লিখলেন শোয়েব আখতার…

 

নিউজ ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এ হতাশাজনক সূচনা করেছে ভারত।  রবিবার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে পাকিস্তানের কাছে পরাজয়ের মুখে পড়তে হয়েছে টিম ইন্ডিয়াকে।  টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে 20 ওভারে 7 উইকেট হারিয়ে 151 রান করে ভারত।  পাকিস্তান বিনা উইকেটে 17.5 ওভারে এই লক্ষ্য অর্জন করে।

অধিনায়ক বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ান দুর্দান্ত ব্যাটিং করে হাফ সেঞ্চুরি করেছেন।  এরই মধ্যে রিজওয়ানের একটি ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।  প্রকৃতপক্ষে, বিরতির সময়, রিজওয়ানকে মাঠেই নামাজ পড়তে দেখা গেছে।  পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতারও রিজওয়ানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।  তিনি ক্যাপশনে লিখেছেন, 'আল্লাহ অন্য কারো সামনে মাথা নত করতে দেন না যে তার সামনে মাথা নত করে।'

বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান সতর্কভাবে খেলা শুরু করেন।  উভয় খেলোয়াড় পাওয়ারপ্লেতে 43 রান যোগ করেন।  নবম ওভারে জাদেজার বলে ছক্কা মেরে রানের গতি বাড়ান বাবর আজম।  13তম ওভারে, বরুণ চক্রবর্তীর বলে একটি ছক্কা মেরে বাবর টি-টোয়েন্টি আন্তর্জাতিকে তার 21তম অর্ধশতক করেন। ভালো খেলে হাফ সেঞ্চুরিও পূর্ণ করেন রিজওয়ান।  বাবর 52 বলে ছয়টি চার ও দুটি ছক্কায় অপরাজিত 68 রানের ইনিংস খেলেন।  রিজওয়ান 55 বলে ছয়টি চার ও তিনটি ছক্কার সাহায্যে 79 রানে অপরাজিত থাকেন।

এর আগে, প্রাথমিক ধাক্কা সত্ত্বেও, ভারত পাকিস্তানের বিরুদ্ধে 7 উইকেটে 151 রান করেছিল।  প্রথম ওভারেই আউট হন রোহিত শর্মা। 19তম ওভারে আউট হওয়ার আগে তিনি 49 বলে 57 রান করেন বিরাট কোহলি, যার মধ্যে পাঁচটি চার ও একটি ছক্কা ছিল।  শাহিন শাহ আফ্রিদির (31 রানে 3 উইকেট) দুর্দান্ত বোলিংয়ে এক সময় তিন উইকেটে 31 রানে লড়াই করছিল ভারত। সেখান থেকে দলকে টেনে তোলেন বিরাট কোহলি।

close