ব্রেকিং

6/recent/ticker-posts

Header Ads Widget

অষ্টম শ্রেণী এবং দ্বাদশ শ্রেণী পাস যোগ্যতায় গ্রুপ-সি এবং ডি পদে কর্মী নিয়োগ, ১৫ নভেম্বর পর্যন্ত আবেদন

 

নিউজ ডেস্ক: চাকরি প্রার্থীদের জন্য ভালো খবর। পশ্চিমবঙ্গ সরকারের মালদা জেলা ডিস্ট্রিক্ট লিগ্যাল সার্ভিস অথরিটি বিভাগে গ্রুপ-সি এবং ডি পদে বেশকিছু কর্মী নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী চুক্তির ভিত্তিতে হবে এই নিয়োগ। পশ্চিমবঙ্গের যে কোনও জেলার বাসিন্দা আবেদন করতে পারবেন।

শূন্যপদ: পদের নাম ও শূন্যপদ: লোয়ার ডিভিশল অ্যাসিস্টেন্ট কাম অ্যাকাউন্টেন্ট কাম অফিসার মাস্টার-১, লোয়ার ডিভিশন অ্যাসিস্টেন্ট কাম ক্যাশিয়ার-১, গ্রুপ-ডি-১

শিক্ষাগত যোগ্যতা:

লোয়ার ডিভিশল অ্যাসিস্টেন্ট কাম অ্যাকাউন্টেন্ট কাম অফিসার মাস্টার পদে প্রার্থীকে ন্যূনতম উচ্চমাধ্যমিক পাশ হতে হবে। পাশাপাশি কম্পিউটারে ডিপ্লোমা এবং প্রতি মিনিটে ২০টি ইংরেজি শব্দ টাইপ করার দক্ষতা থাকতে হবে।

লোয়ার ডিভিশন অ্যাসিস্টেন্ট কাম ক্যাশিয়ার পদে আবেদনকারীকে ন্যূনতম উচ্চমাধ্যমিক পাশের পাশাপাশি কম্পিউটারে ডিপ্লোমা এবং ইংরেজিতে মিনিটে ২০টি শব্দ টাইপ করার দক্ষতা থাকতে হবে।

গ্রুপ-ডি পদে মোট শূন্যপদ ১টি। এই পদের জন্য আবেদনকারীকে ন্যূনতম অষ্টম শ্রেণি পাশ করতে হবে।

বেতন:  লোয়ার ডিভিশল অ্যাসিস্টেন্ট কাম অ্যাকাউন্টেন্ট কাম অফিসার মাস্টার পদে নির্বাচিত প্রার্থীর বেতন প্রতি মাসে ১৩,৫০০ টাকা। লোয়ার ডিভিশন অ্যাসিস্টেন্ট কাম ক্যাশিয়ার পদে নির্বাচিত প্রার্থীর বেতন মাসিক ১৩,৫০০ টাকা। গ্রুপ-ডি পদে নির্বাচিত প্রার্থীর বেতন মাসিক ১২,০০০ টাকা।

বয়স: সমস্ত পদের জন্যই প্রার্থীদের বয়স ০১/০১/২০২১ এর মধ্যে ১৮ থেকে ৩৭ বছর পূর্ণ হতে হবে। 

আবেদন পদ্ধতি: যোগ্য ও আগ্রহী প্রার্থীদের অবেদন করতে হবে অফলাইনে। মুখবন্ধ খামে আবেদনপত্রটি স্পিড পোস্ট বা সাধারণ পোস্ট, রেজিস্টার পোস্ট অথবা কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে। আবেদন পাঠানোর ঠিকানা Office of the Chairman, District Legal Service Authority, Malda। আবেদন পত্রের সঙ্গে পাসপোর্ট সাইজ রঙিন ছবি, সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট এবং রেজাল্ট, সেলফ অ্যাটেস্টেড এবং পোস্টাল স্ট্যাম্প দেওয়া একটি এনভেলপ পাঠাতে হবে।

আবেদন ফি: আবেদনের জন্য প্রার্থীদের গ্রুপ-ডি পদে ২০০ টাকা এবং বাকি দুটি পদের জন্য ৩০০ টাকা জমা দিতে হবে। 

শেষ তারিখ: আবেদন করার শেষ তারিখ আগামী ১৫ নভেম্বর ২০২১ বিকেল ৫টা।