Kode Iklan atau kode lainnya

আরও ১ ভুয়ো IPS অফিসার গ্রেফতার রাজ্যে, লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ

 

নিউজ ডেস্ক: রাজ্যে ধরা পড়েছে একের পর এক ভুয়া অফিসার। দেবাঞ্জন দেব থেকে শুরু করে এই তালিকা কেবল লম্বা হতে দেখেছে রাজ্যবাসী। আর এরই মধ্যে ফের আরও এক ভুয়ো IPS এর খোঁজ মিলল বেলঘরিয়ায়। অভিযোগ আইপিএস অফিসার বলে নিজেকে দাবি করে ব্যবসায়ীদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা তোলা তুলতেন এই যুবক।

আর্থিক প্রতারণার অভিযোগে দত্তপুকুর হাটখোলা থেকে রাজু দেবনাথ নামে ওই ভুয়ো IPS-কে গ্রেফতার করল বেলঘরিয়া থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, বেলঘরিয়া থানার (Belgharia police station) পুলিশ রবিবার গভীর রাতের গোপন সূত্রে খবর পেয়ে দত্তপুকুর হাটখোলা এলাকায় অভিযান চালিয়ে রাজুকে গ্রেফতার করা হয়। রাজু দেবনাথের কাছ থেকে আইপিএস (IPS) অফিসারের নকল পোশাক উদ্ধার করেছে পুলিশ।

সোমবার থেকে দশ দিনের পুলিশি হেফাজত চেয়ে ব্যারাকপুর আদালতে (Barrackpore court) পাঠানো হয়েছে তাঁকে।ওই যুবকের সম্পর্কে আরও তথ্য সংগ্রহ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

রাজুর প্রতিবেশীরা দাবি করছে, অনেককেই প্রতারণা করেছে রাজু দেবনাথ। এই নিয়ে আগেও ঝামেলা হয়েছে। অভিযুক্তের বাবা জানিয়েছেন, আগে ইঞ্জিনিয়ারিং পড়ত ছেলে। গত ২ বছর সেসব পাঠ চুকিয়েছে সে। তিনি বলেন, পুলিশ নিয়ে গেছে, ও কি ডিউটি করত বুঝতাম না। ক্যাব আসত, তাতে করে যেত।

close