Breaking News
Home / প্রযুক্তি / Amazon Freedom Sale 2019: বড় ছাড় স্মার্টফোনে, চলবে 11 অগাস্ট পর্যন্ত

Amazon Freedom Sale 2019: বড় ছাড় স্মার্টফোনে, চলবে 11 অগাস্ট পর্যন্ত

বিশ্ব বার্তা নিউজ পোর্টাল: বুধবার থেকেই শুরু হয়েছে প্রাইম গ্রাহকদের জন্য Amazon Freedom Sale 2019। বৃহস্পতিবার মধ্যরাত থেকেই সব গ্রাহক এই সেলে অংশ নিতে পারছেন। স্মার্টফোন ও অ্যাকসেসারিজ সহ সব ধরনের গ্যাজেট এই সেলে সস্তা হয়েছে। এই সেল চলবে 11 অগাস্ট পর্যন্ত। এসবিআই ক্রেডিট কার্ড গ্রাহকরা এই সেলে অতিরিক্ত 10 শতাংশ ছাড় পাবেন। কোন কোন স্মার্টফোনে আপনি সুবিধা পাবেন দেখে নিন।

Samsung Galaxy M30

Amazon Freedom Sale 2019 তে 13,990 টাকা থেকে পাওয়া যাচ্ছে Samsung Galaxy M30। এই ফোনে রয়েছে 6.4 ইঞ্চি FHD+ ডিসপ্লে। সঙ্গে Exynos 7904 চিপসেট আর 4GB RAM। ফোনে রয়েছে তিনটি ক্যামেরা আর 5,000 mAh ব্যাটারি।

OnePlus 7

এই ফোনে সরাসরি কোন ছাড় না থাকলেও পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে OnePlus 7 কিনলে অতিরিক্ত 2,000 টাকা ছাড় পাবেন।

Redmi 7

মাত্র 8,499 টাকায় পাওয়া যাচ্ছে Redmi 7 ফোন। এই স্মার্টফোনে রয়েছে 6.26 ইঞ্চি HD+ ডিসপ্লে আর Snapdragon Qualocomm 632 চিপসেট। পিছনে রয়েছে ডুয়াল ক্যামেরা।

Samsung Galaxy M20

মাত্র 9,990 টাকা থেকে পাওয়া যাচ্ছে Samsung Galaxy M20। রয়েছে 6.3 ইঞ্চি FHD+ ডিসপ্লে। সঙ্গে রয়েছে Exynos 7904 চিপসেট এবং রয়েছে ডুয়াল ক্যামেরা।

OnePlus 7 Pro

OnePlus 7 এর মতোই OnePlus 7 Pro ফোনেও কোন ছাড় পাওয়া যাবে না। তবে পুরনো স্মার্টফোন এক্সচেঞ্চ করে OnePlus 7 Pro কিনলে 18,500 টাকা পর্যন্ত ছাড় মিলবে।

Redmi Y3

Redmi Y3 বেস ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে মাত্র 8,999 টাকায়। এটিতে রয়েছে 6.26 ইঞ্চি ডিসপ্লে, Snapdragon 632 চিপসেট আর 4,000 mAh ব্যাটারি।

LG W10

LG W10 পাওয়া যাবে মাত্র 7,999 টাকায়। এই ফোনে রয়েছে 6.19 ইঞ্চি HD+ ডিসপ্লে। ভিতরে আছে MediaTek Helio P22 চিপসেট আর 3GB RAM।

Honor 20i

Honor 20i ফোন পাওয়া যাচ্ছে 12,999 টাকায়। এই দামে পাওয়া যাবে 4GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্ট। এটিতে রয়েছে 6.21 ইঞ্চি FHD+ ডিসfপ্লে, Kirin 710F চিপসেট আর 4GB RAM।

Check Also

সাজানো ভণ্ডামি, পশ্চিমবঙ্গে গণতন্ত্রের সঙ্গে আপনি বর্বরতা করেছেন, মুখ্যমন্ত্রীকে মুকুল রায়

বেশ কিছুদিন ধরেই রাজ্যের শাসকদল জোর দিয়েছে জন সংযোগ কর্মসূচি। পোশাকি নাম দেওয়া হয়েছে দিদিকে বলো কর্মসূচি। এই কর্মসূচি উপলক্ষেই গত বুধবার দিঘার দত্তপুরে যান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। সেখানে দীঘর উন্নয়নের জন্য বেশ কিছু প্রকল্প ঘোষণা করেন। এরপর বাড়ি বাড়ি ঢুকে সাধারণ মানুষের অভাব-অভিযোগ শোনেন তিনি। যেতে যেতেই রাস্তার পাশে একটি চায়ের দোকানে ঢুকে নিজে হাতে চা বানান মুখ্যমন্ত্রী। এরপর তা পরিবেশনও করেন। এই ঘটনাকে জীবনের ছোটো ছোটো আনন্দদায়ক মুহূর্ত হিসাবেই অভিহিত করেছেন মুখ্যমন্ত্রী।

পদোন্নতির মাধ্যমে শিক্ষক নেওয়া হলে, আদৌ কি যোগ্য প্রার্থীরা প্রধান শিক্ষক হতে পারবেন? উঠছে প্রশ্ন!

এসএসসির মাধ্যমে সহ শিক্ষক নিয়োগে বারে বারে উঠেছে অভিযোগ। কখনো বা এনসিটির রুলস না মানা আবার কখনো বা যোগ্য প্রার্থীকে বাদ দিয়ে অযোগ্য প্রার্থীকে মেধা তালিকায় জায়গা করে দেওয়া। শুধুই যে সহ শিক্ষক নিয়োগ নিয়ে এমন অভিযোগ আছে তা নয়, প্রধান শিক্ষক নিয়োগ নিয়েও উঠেছে একাধিক অভিযোগ। এসএসসির বিরুদ্ধে অভিযোগ জানিয়ে আদালতে মামলা দায়ের হয়েছেও প্রচুর। ফলে রাজ্যের স্কুল গুলিতে প্রধান শিক্ষক নিয়োগ বারেবারে বাধাপ্রাপ্ত হয়েছে।

এক দেশ, এক পরিবার, এক সন্তান, আইন করে চালু করা উচিত: বিজেপির শরিক নেতা

এক দেশ, এক পরিবার, এক সন্তান, আইন করে চালু করা উচিত

দীঘায় চলবে সি প্লেন, তৈরি হবে পুরীর মত জগন্নাথ দেবের মন্দির: মমতা ব্যানার্জী

দীঘা

সরকারের অনৈতিক সিদ্ধান্তে বিরুদ্ধে অবস্থান বিক্ষোভ শুরু রাজ্যের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে

সরকারের অনৈতিক সিদ্ধান্তে বিরুদ্ধে অবস্থান বিক্ষোভ শুরু রাজ্যের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে

অতিথি অধ্যাপকদের স্থায়ীকরণে ইউজিসির নিয়মকে লঙ্ঘন, আদালতের পথে চাকুরী প্রার্থীদের একাংশ!

অতিথি অধ্যাপকদের স্থায়ীকরণে ইউজিসির নিয়মকে লঙ্ঘন, আদালতের পথে চাকুরী প্রার্থীদের একাংশ!

কলেজের অতিথি অধ্যাপকদের ধামাকাদার বেতন বৃদ্ধি

কলেজের অতিথি অধ্যাপকদের ধামাকাদার বেতন বৃদ্ধি