Kode Iklan atau kode lainnya

টাটা স্টিল ফ্যাক্টরিতে বিপুল কর্মী নিয়োগ হচ্ছে! পরীক্ষা ছাড়াই ৬০০০ শূন্যপদে নিয়োগ দেওয়া হবে

কর্মী নিয়োগ করছে টাটা স্টিল ফ্যাক্টরিতে

নিউজ ডেস্ক: খুব ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। কর্মী নিয়োগ করছে টাটা স্টিল ফ্যাক্টরিতে! পরীক্ষা ছাড়াই ৬০০০ শূন্যপদে নিয়োগ দেওয়া হবে। টাটা সংস্থা একাধিক পদে কর্মী নিয়োগ (Recruitment) করতে চলেছে। আগ্রহী চাকরি প্রার্থীরা আবেদন করতে পারেন।

যে যে পদে নিয়োগ দেওয়া হবে

Marketing-Chemical Specialty Area Manager Management Development,Mgr Foreign Exchange& Commodity Hedging,Assistant Manager (R&R),Asst. Manager (Land & Lease),Manager Civil,Asst Manager BAF,Assistant Manager – Investor Services,Emergency Medicine – Meramandali,Management Trainee Technical- BIT Sindri- Mechanical।

শূন্যপদ

টাটা কোম্পানি (Tata) মোট ৬ হাজার শূন্যপদে এই নিয়োগ করবে।

বেতন

পদ অনুযায়ী বেতন কাঠামো আলাদা। বেতন থাকবে মাসিক ২৪,৫০০ টাকা থেকে শুরু করে ৬৮,৩০০ টাকা পর্যন্ত।

শিক্ষাগত যোগ্যতা

পদ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা আলাদা আলাদা রয়েছে। নূন্যতম  মাধ্যমিক উত্তীর্ণ হলে আবেদন করা যাবে। সেক্ষেত্রে কাজের সুযোগ রয়েছে মাধ্যমিক, উচ্চমাধ্যমিক ও স্নাতক উত্তীর্ণদের।

বয়স

১৮ থেকে ৪৫ বছর বয়সী চাকরি প্রার্থীরা আবেদনের যোগ্য।

নিয়োগ পদ্ধতি

এই পদগুলির জন্য প্রার্থীদের কোনো রকম লিখিত পরীক্ষা দিতে হবে না। যোগ্যতার উপর ভিত্তি করে সরাসরি ইন্টারভিউয়ে ডাকা হবে প্রার্থীদের।

আবেদন পদ্ধতি

২৮ শে জুন থেকে শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া। আবেদন প্রক্রিয়া চলবে ৮ ই আগস্ট পর্যন্ত। আবেদন জানাতে জন্য ও এই সম্পর্কিত বিস্তারিত তথ্যের জানতে ভিজিট করুন https://tatasteel.ripplehire.com ওয়েবসাইটে।

close