Kode Iklan atau kode lainnya

কেন বিয়ে করেননি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী? জানা গেল আসল কারণ

নিউজ ডেস্ক: কেন বিয়ে করেননি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী? জানা গেল কারণ। কেন আজও অবিবাহিত রাজ্যের বিরোধী দলনেতা? এই প্রশ্নের উত্তর প্রায় ৩ বছর আগে ২০২০ সালে নিজে থেকেই দিয়েছিলেন শুভেন্দু। 

নিজের জন্মদিনে হলদিয়ার এক অরাজনৈতিক সভা থেকে নিজের ব্যক্তিগত জীবন নিয়েও নিজে থেকেই মুখ খুলেছিলেন শুভেন্দু অধিকারী৷ নিজের ভাইরা বিয়ে করলেও কেন তিনি অকৃতদার? এই বিষয়ে মুখ খুলেছিলেন নন্দীগ্রামের বিধায়ক।

শুভেন্দু বলেছিলেন, সতীশ সামন্ত, সুশীল ধারার মতো স্বাধানতা সংগ্রামীদের জীবন আদর্শে উদ্বুদ্ধ হয়েই এই জীবনযাপনের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। নেতার কথায়, তাদের লেখায় তারা বলে গিয়েছেন, ‘দিবি যদি সবটা দে, পুরোটা দে’। সেই মন্ত্রে আমি দীক্ষিত।”

তিনি আরও বলেন, ‘আপনারা নিশ্চিন্ত থাকুন, আমার বাবা-মাকে সুস্থ রাখার কর্তব্য নিশ্চয়ই আমার৷ কিন্তু শুভেন্দুর পরিবার ওই ছোট্ট পাঁচ জন, সাত জন, আট জনের পরিবার নয়৷ শুভেন্দুর পরিবার বাংলা, বাঙালি পরিবার৷ পান্তা ভাত খাওয়া গ্রামের লোকের পরিবার৷ আগামীর লড়াইতে গ্রাম জিতবে, জেলা জিতবে৷ সতীশ সামন্তরা পথ দেখিয়েছেন, সেই পথেই শুভেন্দু হাঁটবে৷” নিজের পরিবারকে একটা ছোট গন্ডির বেড়াজালে রাখতে চাননি বলেই আজও তিনি অবিবাহিত।

close