Kode Iklan atau kode lainnya

পড়ুয়াদের 'গোপনাঙ্গ'-এ হাত দেওয়ার অভিযোগ গ্রেফতার স্কুলের প্রধান শিক্ষক

প্রতীকী চিত্র

নিউজ ডেস্ক: ফের এক ন্যাক্কারজনক ঘটনা সামনে এল। পড়ুয়াদের 'গোপনাঙ্গ'-এ হাত দেওয়ার অভিযোগ গ্রেফতার করা হল প্রধান শিক্ষককে। ঘটনাটি ঘটেছে রাজস্থানের যোধপুরের কাছে রামনগর উচ্চ প্রাথমিক বিদ্যালয়ে। অভিযুক্ত ওই প্রধান শিক্ষকের নাম ভগবান সিং রাজপুত (৫৬)। অভিযুক্ত প্রধান শিক্ষককে সাসপেন্ডের সিদ্ধান্ত নেয় রাজ্যের শিক্ষা দফতর। 

ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ, বেশ কয়েদিন ধরে পড়ানোর সময় তিনি ক্লাসের ছাত্রীদের গোপনাঙ্গ স্পর্শ করতেন। মোট চারজন ছাত্রী তার লালসার শিকার হয় বলে খবর। এ নিয়ে ভুক্তভোগীরা বেশ কয়েকবার প্রতিবাদ করলেও, শোনেনি অভিযুক্ত প্রধান শিক্ষক। উল্টে বাড়ির লোককে বললে, ভয়ানক পরিণতি হবে বলে হুমকি দিতেন। ভয়ে বাড়িতে জানায়নি ভুক্তভোগীরা।

গত ১০ মার্চ ফের যৌন হয়রানির ঘটনা ঘটলে ভুক্তভোগীরা পুরো ঘটনাটি জানায় তাদের পরিবারকে। পরিবার ও অন্যান্য পড়ুয়ারা প্রধান শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করে স্থানীয় কাপর্দা থানায় অভিযোগ দায়ের করেন। এরপর একজন ম্যাজিস্ট্রেটের সামনে চার ভুক্তভোগীর জবানবন্দি রেকর্ড করার পর অভিযুক্ত প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

একই সঙ্গে অভিযুক্তর বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা করা হয়েছে। অভিযুক্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে যৌন অপরাধ সংক্রান্ত ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারা এবং শিশু সুরক্ষা আইনে মামলা দায়ের করেছে পুলিশ। গোটা ঘটনার শুরু হয়েছে তদন্ত। ধৃত প্রধান শিক্ষকের কড়া শাস্তির দাবিতেও সরব হয়েছে অভিভাবকরা। 

close