Kode Iklan atau kode lainnya

দুর্ঘটনার কবলে পড়ে আহত মানিক ভট্টাচার্য! কী হল?

মানিক ভট্টাচার্য

নিউজ ডেস্ক: প্রাথমিকে শিক্ষক নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার হয়েছেন প্রাক্তন প্রাথমিক শিক্ষা পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্য।  এবার দুর্ঘটনার কবলে পড়লেন তিনি।  মঙ্গলবার আদালত থেকে জেলে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে পর্যদের প্রাক্তন সভাপতির গাড়ি। 

জানা গেছে, এদিনের এই ঘটনায় অল্পবিস্তর আহতও হন মানিক ভট্টাচার্য। বুকে এবং মুখে আঘাত পান পলাশি পাড়ার এই তৃণমূল বিধায়ক। মঙ্গলবার বিকেলে আদালত থেকে বেরিয়ে প্রিজন ভ্যানে করে মানিককে প্রেসিডেন্সি জেলে নিয়ে আসার সময়, এই ঘটনা ঘটে। আঘাত গুরুতর না হলেও তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেও মেজাজ হারান তিনি।

মঙ্গলবার ব্যাঙ্কশাল আদালতে শুনানি ছিল মানিকের। বিচারকের এজলাস থেকে বেরিয়েই ক্ষোভে ফেটে পড়েন প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি মানিক।

জোর গলায় বললেন, ‘‘বলা হচ্ছে, লন্ডনেও নাকি একটা বাড়ি আছে আমার। আমি বলছি, সত্যিই যদি লন্ডনে বা অন্য জায়গায় আমার বাড়ি থাকে, তবে আমাকে ঝুলিয়ে দিক।’’  আদালতে দাঁড়িয়ে থাকা আইনজীবীদের উদ্দেশে তিনি বলতে শুরু করেন, ‘‘আমার অন্য জায়গায় বাড়ি থাকলে আমায় ঝুলিয়ে দিক। নদিয়াটা কি লন্ডন অধিগ্রহণ করেছে?’’ 

close