Kode Iklan atau kode lainnya

‘অভিনেত্রীকে দেখতে চাই, তার সিনেমাও দেখতে চাই’, ইডি-কে বড় নির্দেশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের

নিউজ ডেস্ক: নিয়োগ দুর্নীতি কাণ্ডে এবার চাঞ্চল্যকর মোড়! কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের 'স্ক্যানারে' এক অভিনেত্রী! নিয়োগ দুর্নীতি নিয়ে  ক্রমশ আরও জটিল হচ্ছে নিয়োগ দুর্নীতি মামলার গতিপথ। একের পর এক রাজ্যের মন্ত্রী-আমলাদের পরে এবার উঠে আসছে এক অভিনেতার নাম।

আজ মামলার শুনানিতে সরাসরি এই অভিনেত্রীর পরিচয় প্রকাশ করে হলফনামা পেশ করার নির্দেশ দিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। বিচারপতি বলেন, "আমি একটি সংবাদ সূত্রে জেনেছি এক অভিনেত্রী দুটি ফ্ল্যাটকে ভেঙে একটা বড় ফ্ল্যাট পেয়েছেন। জানতে চাই কে তিনি?' এরপরেই এই মামলায় ওই অভিনেতার পরিচয় জানিয়ে হলফনামা পেশ করার নির্দেশ দেন তিনি ইডি-কে। এই অভিনেত্রীকে দেখতে চাই। তার সিনেমাও দেখতে চাই।" 

তবে কে এই অভিনেত্রী, কোনও রাজনৈতিক যোগ রয়েছে কি না, সেসব ব্যাপারে কিচ্ছু বলেননি বিচারপতি। কেন্দ্রীয় এজেন্সি এনফোর্সমেন্ট ডিরেক্টরেটকে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নির্দেশ, হলফনামা দিয়ে সেই নাম আদালতকে জানাতে হবে।

দিন কয়েক আগেই ইডির একটি সূত্রে জানা গিয়েছিল, দক্ষিণ কলকাতার একটি আবাসনে এক যুব নেত্রীর জন্য তিনটি ফ্ল্যাট একসঙ্গে কিনে সেটিকে একটি বৃহৎ ফ্ল্যাটে পরিণত করা হয়েছে। কেন্দ্রীয় সংস্থার তদন্তকারীরা এমনও বলেন যে, ওই ফ্ল্যাট কিনতে কয়েক কোটি টাকা খরচ হয়েছে।

close