ব্রেকিং

6/recent/ticker-posts

Header Ads Widget

শুধু ইন্টারভিউয়ের মাধ্যমে মাধ্যমিক-উচ্চমাধ্যমিক পাশে রাজ্যে ১২ হাজার চাকরি, আজই আবেদনের শেষ দিন

জব ফেয়ার

নিউজ ডেস্ক: রাজ্যের বেকার চাকরি প্রার্থীদের জন্য ভালো খবর। শুধু ইন্টারভিউয়ের মাধ্যমে মাধ্যমিক-উচ্চমাধ্যমিক পাশে রাজ্যে ১২ হাজার চাকরি, আজ মঙ্গলবারই আবেদনের শেষ দিন। মাধ্যমিক-উচ্চমাধ্যমিক-গ্রাজুয়েট পাশরাও আবেদন করতে পারবেন।

রাজ্যের যে কোনও জেলার বাসিন্দারা এই চাকরির জন্য আবেদন করতে পারেন। তবে আবেদনের শেষ তারিখ ২৪ জানুয়ারি। পশ্চিমবঙ্গ সরকারের কর্মসূচি অনুযায়ী ওয়েস্ট বেঙ্গল মাইনরিটি ডেভেলপমেন্ট এন্ড ফাইনান্স কর্পোরেশন (WBMDFC) এর তরফে এই নিয়োগ করা হবে। ব্যাঙ্ক, আইটি, হসপিটালিটি, ইঞ্জিনিয়ারিং, স্বাস্থ্য ইত্যাদি ক্ষেত্রে নিয়োগ হবে। 

আগামী ১০ ফেব্রুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারি একটি জব ফেয়ার অনুষ্ঠিত হবে। যাঁরা আবেদন করবেন তাঁরা সেই জব ফেয়ারে অংশ নিতে পারবেন। সেখানে ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরি দেওয়া হবে যোগ্যদের। 

আগ্রহী চাকরি প্রার্থীরা, https://milanutsav2023.wbmdfconline.in/Page/start_pg#-এই ওয়েবসাইটে গিয়ে চাকরির জন্য আবেদন করতে পারবেন। আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য নির্দিষ্ট জায়গাগুলো পূরণ করে সাবমিট বাটনে ক্লিক করতে হবে। আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখতে হবে।  বিস্তারিত জানতে অনুগ্রহ করে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।