Kode Iklan atau kode lainnya

রাজ্যে ফের উদ্ধার টাকার পাহাড়, ব্যবসায়ীর বাড়িতে কোটি-কোটির খোঁজ! টাকা গুনতে আনা হল ব্যাঙ্কের মেশিন

রাজ্যে ফের উদ্ধার টাকার পাহাড়, ব্যবসায়ীর বাড়িতে কোটি-কোটির খোঁজ! টাকা গুনতে আনা হল ব্যাঙ্কের মেশিন

নিউজ ডেস্ক: ফের মিলল টাকার পাহাড়। এবার বিপুল টাকা উদ্ধার মালদহের মাছ ব্যবসায়ীর বাড়িতে। টাকা গোনার জন্য ব্যাঙ্কের মেশিন নিয়ে এল সিআইডি। গাজোলের ঘাকশোলের মৎস্য ব্যবসায়ী জয়প্রকাশ সাহার বাড়িতে রবিবার বেলা ১২টা নাগাদ সিআইডির একটি দল যায়। শুরু হয় তল্লাশি। তল্লাশিতে জয়প্রকাশের বাড়ি থেকে প্রচুর টাকা উদ্ধার হয়েছে।

ওই মৎস্যজীবীর বাড়িতে কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। বাড়ির চারপাশে মোতায়েন করা হয়েছে বাহিনী। বিপুল টাকা উদ্ধারের খবর ছড়িয়ে পড়তেই জয়প্রকাশের বাড়ির আশপাশে ভিড় বাড়ছে কৌতূহলী মানুষের। সিআইডি সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া টাকার অঙ্ক কয়েক কোটি ছাড়িয়ে যেতে পারে।

রবিবার ৬-৭ জনের সিআইডির দল হানা দেয় ওই বাড়িতে। বাড়ি ঘিরে চলছে অভিযান। জানা যাচ্ছে, দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের এক ব্যবসায়ী কয়েকমাস আগে সিআইডির জালে ধরা পড়ে। তাকে জেরা করেই গাজলের ব্যবসায়ীর খোঁজ পাওয়া যায়।

রবিবার সকাল দশটা নাগাদ ঘাকশোল এলাকায় সিআইডির একটি দল হানা দেয় জয়প্রকাশ সাহা নামে ওই ব্যবসায়ীর বাড়িতে। এরপর তল্লাশি চালিয়ে একটি বক্স খাটের ভেতর থেকে উদ্ধার হয় ৫০০ এবং ২০০০ টাকার নোটের বান্ডিল। সম্ভবত ১ কোটি ৪৫ লক্ষ টাকা উদ্ধার হয়েছে বলে সিআইডি সূত্রের খবর। টাকা উদ্ধারের পরই নিয়ে আসা হয় টাকা গোনার মেশিন। বর্তমানে টাকা গোনার কাজ চলছে।

close