Kode Iklan atau kode lainnya

ভিতরে পা, বাইরে বাকি শরীর থাকা অবস্থায় চলতে শুরু করল স্কুলের লিফট, মর্মান্তিক মৃত্যু তরুণ শিক্ষিকার, শোকের ছায়া স্কুলে

গিনেল ফার্নান্ডেজ নামক ওই তরুণী শুক্রবার দুপুর ১টা নাগাদ সাত তলা থেকে দোতলায় নামার জন্য লিফটে উঠেছিলেন। কিন্তু তাঁর শরীরটি পুরোপুরি লিফটে ঢোকার আগেই সেটি উপর

নিউজ ডেস্ক: ভিতরে পা, বাইরে বাকি শরীর, চলতে শুরু করল স্কুলের লিফট! করুণ পরিণতি হল তরুণ শিক্ষিকার। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার, মহারাষ্ট্রের পশ্চিম মালাডের একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলে।  জানা গেছে, লিফটে আটকে গিয়েছিল ওই শিক্ষিকার শরীর। সেই অবস্থাতেই চলতে শুরু করল সেটি। গুরুতর আহত হয়ে কিছু সময় পরেই মারা যান ২৬ বছরের স্কুলশিক্ষিকা।

গিনেল ফার্নান্ডেজ নামক ওই তরুণী শুক্রবার দুপুর ১টা নাগাদ সাত তলা থেকে দোতলায় নামার জন্য লিফটে উঠেছিলেন। কিন্তু তাঁর শরীরটি পুরোপুরি লিফটে ঢোকার আগেই সেটি উপর দিকে উঠতে শুরু করে। তাঁর একটি পা লিফটে ঢুকলেও বাকি শরীর লিফটের বাইরে ছিল। দেওয়াল এবং লিফটের মধ্যে আটকে যান ওই তরুণী শিক্ষিকা। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন স্কুলের নিরাপত্তারক্ষী এবং পড়ুয়ারা। তাঁকে তড়িঘড়ি স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে ভর্তি করার পরই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ক্লাস শেষ করে ষষ্ঠ তলায় স্টাফ রুমে যাচ্ছিলেন শিক্ষিকা।  ষষ্ঠ তলায় যাওয়ার জন্য তিনি লিফটে ওঠেন তিনি। তবে লিফটের দরজা বন্ধ হওয়ার আগেই লিফটটি উপরে উঠতে শুরু করে। একটি পা ভিতরে ঢুকলেও শরীরের বাকি অংশ বাইরেই ছিল।  লিফটের মাঝখানে আটকে পড়ে গুরুতর আহত হন ওই শিক্ষক। জিনাল ফার্নান্দেস মাত্র দুই মাস আগে ওই স্কুলে যোগ দেন।

ঘটনার খবর পেয়ে পুলিশের দল মালাড পশ্চিমের সেন্ট মেরি ইংলিশ স্কুলে পৌঁছে ঘটনার তদন্ত শুরু করে।  পুলিশ জানিয়েছে যে লিফটে কোনও ত্রুটি ছিল কিনা বা কোনও গাফিলতি ছিল কিনা তা প্রতিটি কোণ থেকে তারা তদন্ত করছে।  এ ছাড়া স্কুল ম্যানেজমেন্ট এবং লিফটের রক্ষণাবেক্ষণ দেখছেন এমন ব্যক্তিদেরও জিজ্ঞাসাবাদ করা হবে।  স্কুল প্রশাসন সূত্রে খবর, শুক্রবার দুপুর ১টা থেকে ২টার মধ্যে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় মালাড পুলিশ একটি অপমৃত্যুর মামলা করেছে।  মালাড পুলিশ এখন ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্ত চালাচ্ছে।  কি করে এটা হল?  লিফটের রক্ষণাবেক্ষণ বা অবহেলার কারণে মহিলার মৃত্যু হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।  স্কুলের অন্যান্য শিক্ষকদের বক্তব্যও রেকর্ড করবে পুলিশ।

close