Kode Iklan atau kode lainnya

‘রাগ ছিল, জুতো মেরে শান্তি পেয়েছি’, পার্থ চট্টোপাধ্যায়ের উপর জুতো হামলা মহিলার

পার্থ চট্টোপাধ্যায় জুতো হামলা

নিউজ ডেস্ক: এবার প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে জুতো মারলেন এক মহিলা। SSC নিয়োগ দুর্নীতি মামলায় এবার হামলার মুখে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। ইএসআই হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করে বেরনোর সময় তাঁকে লক্ষ্য করে চটি ছুঁড়ে মারলেন এক মহিলা। যদিও পার্থবাবুর গায়ে তা লাগেনি বলেই খবর। ‘রাগ ছিল, জুতো মেরে শান্তি পেয়েছি’, ESI হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায়ের উপর হামলা পর জানালেন ওই মহিলা। 

এমন হাই প্রোফাইল মামলায় আচমকা এমন ঘটনা ঘিরে শোরগোল হাসপাতাল চত্বরে। অতি দ্রুত প্রাক্তন মন্ত্রীকে সেখান থেকে সরিয়ে গাড়িতে তুলে দেন নিরাপত্তারক্ষীরা।  মহিলার সাফ বক্তব্য, ”রাগ ছিল, জুতো মেরে শান্তি পেয়েছি।”

এদিন পার্থ চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায়কে স্বাস্থ্যপরীক্ষা করানোর জন্য নিয়ে যাওয়া হয়েছিল জোকার ইএসআই হাসপাতালে। সেখান থেকে বেরনোর পথেই ‘জুতো’ হামলার মুখে পড়লেন পার্থবাবু। তাঁর দিকে তাক করে এক মহিলা জুতো ছুঁড়ে মারেন। 

জানা গিয়েছে, মহিলার নাম শুভ্রা ঘোড়ুই। আমতার বাসিন্দা শুভ্রাদেবী একজন সাধারণ রোগী। সংবাদমাধ্যমের সামনে শুভ্রাদেবী বেশি কিছু বলতে চাননি। তাঁর বক্তব্য, ”ওর উপর আমার রাগ ছিল, জুতো মেরে শান্তি পেয়েছি। আরও ভাল লাগত জুতোটা যদি ওর টাকে লাগত। মালা দিয়ে বরণ করলে কি ভাল লাগত আপনাদের?” শুভ্রাদেবী আরও বলেন, ”এত মানুষের টাকা মেরে, চাকরি মেরে ফ্ল্যাট-বাড়ি কিনেছেন। আবার তাকে এসি গাড়ি করে এত খাতির করে নিয়ে যাওয়া হচ্ছে!”

যদিও এহেন কাণ্ড ঘটানোর পর তিনি বেশিক্ষণ থাকেননি সেখানে। নিজের মনের কথা বলার পরই অনুনয়ের সুরে সাংবাদিকদের বলেন, ‘আমাকে এবার ছেড়ে দিন।’

close