আরও ১৪ দিন জেল হেফাজতে পার্থ, ‘নো ওয়ান উইল বি স্পেয়ারড’, বিস্ফোরক পার্থ চট্টোপাধ্যায়

মিলল না জামিন। আরও ১৪ দিন জেল হেফাজতে পার্থ চট্টোপাধ্যায়। ১৪ দিনের হেফাজত শেষে আজ ফের পার্থ চট্টোপাধ্যায়কে আদালতে তোলা হয়। সেখানেই বিচারপতি তাঁকে আরও
আরও ১৪ দিন জেল হেফাজতে পার্থ, ‘নো ওয়ান উইল বি স্পেয়ারড’, বিস্ফোরক পার্থ চট্টোপাধ্যায়

নিউজ ডেস্ক: মিলল না জামিন। আরও ১৪ দিন জেল হেফাজতে পার্থ চট্টোপাধ্যায়। ১৪ দিনের হেফাজত শেষে আজ ফের পার্থ চট্টোপাধ্যায়কে আদালতে তোলা হয়। সেখানেই বিচারপতি  তাঁকে আরও ১৪ দিনের জন্যে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। ‘ছাড় পাবেনা কেউ’ আদালতে বিস্ফোরক মন্তব্য করলেন প্রাক্তন শিক্ষামন্ত্রী।

আদালতে দাঁড়িয়েই বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ‘কেউ ছাড়া পাবে না’, আদালতে ইঙ্গিতপূর্ণ মন্তব্য পার্থর, নিশানায় কে? জল্পনা তুঙ্গে। এদিন, বিচারক তাঁকে লকআপে নিয়ে যাওয়ার নির্দেশ দেন। সেই মতো পুলিশ তাঁকে নিয়ে এগিয়ে যাওয়ার সময়ই মুখ ঘুরিয়ে পার্থ বলেন, ‘‘কেউ ছাড়া পাবে না।’’

এ দিন নগরদায়রা আদালতে পেশ করা হয় পার্থকে। সেখানে তাঁর আইনজীবীরা জামিনের আবেদন জানান। ইডি-র তরফে যদিও তার তীব্র বিরোধিতা করা হয়। 

সেখানেই হাতজোড় করা অবস্থায় দেখা যায় পার্থকে। এ দিন অর্পিতাও ছিলেন আদালতে। তিনি চলে যাওয়ার পর হাতজোড় করে দাঁড়িয়ে থাকতে দেখা যায় পার্থকে। বিচারক তাঁকে লকআপে নিয়ে যাওয়ার নির্দেশ দেন। সেই মতো পুলিশ তাঁকে নিয়ে এগিয়ে যাওয়ার সময়ই মুখ ঘুরিয়ে পার্থ বলেন, ‘‘কেউ ছাড়া পাবে না।’’ কাকে উদ্দেশ্য করে এই মন্তব্য় করলেন পার্থ, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। 

তারপর এজলাস দাঁড়িয়ে বামদিকে মুখ করে মৃদুস্বরে পার্থবাবু ইংরেজিতে বলেন, “এভরিথিং উইল বি প্রুভড। নো ওয়ান উইল বি স্পেয়ারড।” সব প্রমাণ হবে। কেউ ছাড় পাবে না। তবে তাঁকে কিন্তু সাংবাদিকরা কোনও প্রশ্ন করেননি। এরপর মিনিট চারেক এজলাসে ছিলেন তিনি। তারপর বেরিয়ে যান। স্বাভাবিকভাবেই রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রীর এহেন মন্তব্য নিয়ে জল্পনা তৈরি হয়েছে। 

LihatTutupKomentar
close