Kode Iklan atau kode lainnya

অর্পিতার বাড়ির টাকা কি আপনার? ইডি-র জেরায় কী বললেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়

পার্থ চট্টোপাধ্যায় ইডি
ফাইল চিত্র

নিউজ ডেস্ক: রবিবার ফের জোকার ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে যাওয়া হয়। জোকা ইএসআই হাসপাতালে ঢোকার মুখে বিস্ফোরক মন্তব্য করেন পার্থ চট্টোপাধ্যায়। প্রাক্তন শিক্ষামন্ত্রী বলেন, উদ্ধার হওয়া টাকা তাঁর নয়। পাশাপাশি আরও বলেন তাঁর শরীর একেবারেই ভালো নেই। 

হাসপাতালে ঢোকার মুখে তাঁকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেন, ধাপে ধাপে উদ্ধার হওয়া ওই বিপুল টাকা কার? পার্থবাবু বলেন, ওই টাকা আমার নয়। সাংবাদিকরা ফের প্রশ্ন করেন, তাহলে ওই টাকা কার? পার্থ বলেন, আমার কোনও টাকা নেই। কেউ কি আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে? হ্যাঁ, ষড়যন্ত্র হচ্ছে। সময় এলেই বুঝতে পারবেন।

সংবাদমাধ্যমে ষড়যন্ত্রের কথা বললেও ইডি জেরায় ষড়যন্ত্রের বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়। ইডি সূত্রে খবর, মেডিক্যাল পরীক্ষার পরবর্তী জেরায় বার বার এই বিষয়টির উপরই জোর দিচ্ছেন তদন্তকারীরা। তদন্তকারীদের জিজ্ঞাসা একটাই, ইএসআই জোকায় স্বাস্থ্যপরীক্ষার জন্য ঢোকার মুখে পার্থ চট্টোপাধ্য়ায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেছিলেন, তিনি ষড়যন্ত্রের শিকার। এই কথার অর্থ কী? কোন ষড়যন্ত্রের শিকার তিনি? ইডি পার্থ চট্টোপাধ্য়ায়কে টাকা উদ্ধার থেকে ষড়যন্ত্রের বিষয়ে একাধিক প্রশ্ন করেন।

ইডির প্রশ্ন ও পার্থ চট্টোপাধ্য়ায়ের উত্তর:

ইডি- অর্পিতার বাড়ি থেকে বিপুল টাকা উদ্ধার হয়েছে। কী বলবেন?

পার্থ- শুনেছি। 

ইডি- টাকা কি আপনার?

পার্থ- না।

ইডি- কার টাকা

পার্থ- জানি না।

ইডি- মিডিয়াতে যে বলছেন, কী ষড়যন্ত্র করা হয়েছে আপনার বিরুদ্ধে?

পার্থ চট্টোপাধ্য়ায় এই প্রশ্নের উত্তরে চুপই থাকেন কোনও উত্তর দেননি। 

এরপর ইডি তাঁর কাছে জানতে চান, কারা ষড়যন্ত্র করেছে? এবারও পার্থ চট্টোপাধ্য়ায় চুপ থাকেন বলেই ইডি সূত্রে খবর। ইডি প্রাক্তন শিক্ষামন্ত্রীর কাছে এটাও জানতে চায় যে, দলের কেউ ষড়যন্ত্র করেছেন, তিনি কি এটা বলতে চাইছেন? তাও চুপ-ই থাকেন পার্থ চট্টোপাধ্য়ায়। ইডি সূত্রে খবর, তদন্তে কোনওভাবেই সহযোগিতা করছেন না পার্থ চট্টোপাধ্য়ায়।

close