Kode Iklan atau kode lainnya

কলেজের সহকারী অধ্যাপক নিয়োগে আরও পাঁচটি বিষয়ের ইন্টারভিউ তালিকা দিল WBCSC! দেখেনিন ইন্টারভিউ তালিকা

সহকারী অধ্যাপক নিয়োগের জন্য ইন্টারভিউ প্রক্রিয়া

নিউজ ডেস্ক: রাজ্যের কলেজগুলোতে সহকারী অধ্যাপক নিয়োগের জন্য ইন্টারভিউ প্রক্রিয়া চালাচ্ছে কলেজ সার্ভিস কমিশন। চলতি বছরের জানুয়ারি মাস থেকে নেওয়া হচ্ছে ইন্টারভিউ প্রক্রিয়া। ইতিমধ্যেই বেশ কয়েক হাজার চাকরি প্রার্থীর ইন্টারভিউ নেওয়া সম্পন্ন করেছে কমিশন। 

২০২০ এর বিজ্ঞাপন মেনে কলেজ সার্ভিস কমিশন সহকারী অধ্যাপক নিয়োগ প্রক্রিয়া শুরু করেছে কলেজ সার্ভিস কমিশন। কমিশন সূত্রে খবর সহকারী অধ্যাপকের নিয়োগের জন্য প্রায় ৩৩হাজার আবেদন জমা পড়েছে। ৪৫ টি বিষয়ের জন্য সহকারী অধ্যাপক নিয়োগের ইন্টারভিউ প্রক্রিয়া চলছে। জানুয়ারির ১৭ তারিখ থেকেই ইন্টারভিউ প্রক্রিয়া শুরু করেছে কমিশন।

রাজ্যের কলেজে সহকারী অধ্যাপক নিয়োগের ক্ষেত্রে আবেদন প্রক্রিয়া আগেই শেষ হয়েছে। প্রায় এক বছর পর ইন্টারভিউ প্রক্রিয়া শুরু করছে সিএসসি। নোটিশ দিয়ে এই সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে। 

এবার আরও ৫টি বিষয়ের তালিকা প্রকাশ করা হল। আজ বোটানি ২য় ফেজ, কমার্স ২য় ফেজ, কম্পিউটার সায়েন্স ২য় ফেজ, পলিটিক্যাল সায়েন্স ২য় ফেজ এবং ফিলোসফি সাবজেক্টের ৩য় ফেজের ইন্টারভিউ তালিকা প্রকাশ হয়েছে। 

বিস্তারিত জানতে কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট (https://www.wbcsconline.in/) ফলো করুন। তালিকা দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন- 

close