Kode Iklan atau kode lainnya

SSC মামলায় ধৃত শান্তিপ্রসাদ-অশোক সাহার সঙ্গে একঘরে না-পছন্দ অনুব্রতর, চোখে-মুখে স্পষ্ট অস্বস্তি

 অনুব্রত মন্ডল শান্তিপ্রসাদ সিনহা অশোক সাহা

নিউজ ডেস্ক: গরুপাচারকাণ্ডের তদন্তে অসহযোগিতার অভিযোগে গ্রেফতার তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল আপাতত রয়েছেন সিবিআই হেফাজতে। নিজাম প্যালেসে সিবিআই হেফাজতে অনুব্রতর সঙ্গে এক ছাদের তলায় রয়েছেন নিয়োগ  দুর্নীতি কাণ্ডের দুই অভিযুক্ত শান্তিপ্রসাদ সিনহা এবং অশোক সাহা। নিজাম প্যালেস সূত্রে খবর, এদিন বিকেলে খাওয়াদাওয়ার পর শান্তিপ্রসাদের সঙ্গে গল্প করতে দেখা গিয়েছে অনুব্রতকে। 

এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন শান্তিপ্রসাদ সিনহা এবং অশোক সাহা। এরা দুইজনেই এসএসসি উপদেষ্টা কমিটির সদস্য ছিলেন। এখন থেকে তাঁদেরও রাখা হচ্ছে গরুপাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডলের সঙ্গে। তবে সূত্রের খবর, নতুন এই সঙ্গীদের সঙ্গে থাকতে পছন্দ করছেন না অনুব্রত বাবু। কথাও খুব একটা বলছেন না তৃণমূলের বীরভূম জেলা সভাপতি।

সিবিআই সূত্র মারফত জানা গিয়েছে, এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার এই দুই ব্যক্তির সঙ্গে এক ঘরে থাকায় বেশ বিরক্ত অনুব্রত মণ্ডল। আরও দুই জনকে একসঙ্গে রাখায় তাঁর স্বাধীনতা খর্ব হচ্ছে বলেই মনে করছেন অনুব্রত মণ্ডল। অন্য মামলায় ধৃত এই অভিযুক্তদের সঙ্গে তিনি থাকতে চাইছেন না বলেই খবর। আইনজীবীদের কাছে সেই অস্বস্তির কথা অনুব্রত মণ্ডল প্রকাশ করেছেন বলে সূত্র মারফত জানা গিয়েছে। এমনকী সিবিআই আধিকারিকরা জেরা করার সময়েও বীরভূমের তৃণমূল জেলা সভাপতির চোখে-মুখে সেই অস্বস্তি রয়ে গিয়েছে বলে খবর।

তবে সিবিআইয়ের জেরার মুখে এখনও তেমন কিছুই জানাননি কেষ্ট। উল্টে তিনিই তদন্তকারীদের কাছে রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে বারবার জানতে চাইছেন। টিভি দেখার জন্যও আধিকারিকদের অনুরোধ করেছিলেন তিনি। সেই অনুরোধ এখনও মঞ্জুর না হলেও অনুব্রতর বিছানায় রাখা হচ্ছে তিনটি বাংলা সংবাদপত্র। সকাল থেকে সেগুলিই খুঁটিয়ে পড়ছেন। 

close