ব্রেকিং

6/recent/ticker-posts

Header Ads Widget

জেলে থেকে দেখুন কেমন লাগে, পার্থর জেল হেফাজত নিয়ে বিস্ফোরক মন্তব্য কুণালের

পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

নিউজ ডেস্ক: এবার পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। সেলে থেকে দেখুন কেমন লাগে, পার্থর জেল হেফাজত নিয়ে বিস্ফোরক মন্তব্য কুণালের। কুণাল বলেন, মাথা উঁচু করে বলছি আমি কোনও অপরাধ করিনি। তখন এই পার্থ চট্টোপাধ্যায় আমাকে দল বিরোধী বলেছিলেন। উনি তো তখন থেকেই অপা, অমুক তমুক করে বেড়িয়েছেন।

এসএসসি দুর্নীতির তদন্ত মামলায় পার্থ চট্টোপাধ্যায়কে ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। আগামী ১৮ অগাস্ট ফের আদালতে পেশ করা হবে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে। আপাতত প্রেসিডেন্সি জেলেই রাখা হবে পার্থকে। এই রায়ের পরেই বড় মন্তব্য করলেন কুণাল।

তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ‘যদি পার্থ চট্টোপাধ্যায়ের জেল হেফাজত হয় তাহলে আমি আশা করব কারা কর্তৃপক্ষ তাঁকে কোনওরকম বাড়তি সুবিধে দেবেন না। আমার ক্ষেত্রে তারা যে নিয়ম মেনেছেন, পার্থ চট্টোপাধ্যায়ের ক্ষেত্রেও তারা যেন সেই সেই আইন, নিয়ম কানুন মেনে চলেন। এটাই আশা করব। প্রথমেই রাজকীয় ভাবে জেলের হাসপাতাল নয়, তাঁকে যেন সেলে গিয়ে ঢোকানো হয়। ওখানে গিয়ে উনি দেখুন সেলে থাকতে কেমন লাগে’লাগে।’

সারদা মামলার প্রসঙ্গ টেনে এনে কুণাল বলেন, মাথা উঁচু করে বলছি আমি কোনও অপরাধ করিনি। তখন এই পার্থ চট্টোপাধ্যায় আমাকে দল বিরোধী বলেছিলেন। উনি তো তখন থেকেই অপা, অমুক তমুক করে বেড়িয়েছেন। ফলে আশা করব নাগরিক হিসেবে বন্দি জীবনে আমার ক্ষেত্রে যেমন প্রত্যেকটি নিয়ম প্রযোজ্য ছিল পার্থ চট্টোপাধ্যায়ের ক্ষেত্রেও তাই করবে কারা দফতর। এটাই আশা করব।