ব্রেকিং

6/recent/ticker-posts

Header Ads Widget

অর্পিতাকে ঠিকমত চিনতে পারছেন না! পার্থের জবাবে কার্যত হতবাক ইডি আধিকারিকরা

পার্থ চট্টোপাধ্যায় অর্পিতা মুখোপাধ্যায়

নিউজ ডেস্ক: শিক্ষক নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। একই সঙ্গে গ্রেফতার হয়েছেন তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। তবে অর্পিতাকে তেমন চিনতে পারছেন পার্থ! এমনটাই ইডি সূত্রে খবর পাওয়া যাচ্ছে। 'সেভাবে চিনি না', মুখোমুখি জেরায় অর্পিতাকে চিনতে অস্বীকার পার্থর!

ইডি আধিকারিকরা পার্থকে জিজ্ঞাসা করেন, তিনি অর্পিতাকে চেনেন কিনা, টেবিলের উলটোদিকে বসে থাকা অর্পিতার দিকে না তাকিয়েই তাঁর জবাব, ‘‘না সেভাবে চিনি না। মাঝে মধ্যে দেখতাম৷’’ পার্থর এই জবাবে কার্যত হতবাক ইডি আধিকারিকরা। 

অর্পিতা মুখোপাধ্যায়ের নাম পার্থর বাড়ি থেকে উদ্ধার হওয়া নথি থেকে ইডি জেনেছে ইডি। সেই অর্পিতাকেই চিনতে পারছেন না পার্থ! অর্পিতাও ব্যতিক্রম নন৷ তাঁকেও একই প্রশ্ন করা হলে, অর্পিতার জবাব ছিল, ‘‘দু-একবার দেখা হয়েছিল৷’’ 

পার্থ চট্টোপাধ্যায়ের কাছে জানতে চাওয়া হয়, এই বিপুল পরিমাণ টাকা কোথা থেকে এসেছে৷ এই প্রশ্ন করতেই মুখ তোলেন পার্থ চট্টোপাধ্যায় ৷ সেই সঙ্গে তাঁর জবাব,‘‘ওই টাকা আমার নয়৷’’ তদন্তকারীরা পাল্টা প্রশ্ন করেন, তাহলে টাকাগুলি কার? যার কোনও জবাব পার্থ দেননি৷

প্রশ্ন অনেক, কিন্তু পার্থ বা অর্পিতা কেউই জবাব দিচ্ছেন না বলে দাবি ইডির। অর্পিতাও তাঁর আগের অবস্থান থেকে অনেকটাই সরে এসেছেন বলে ইডি সূত্রে খবর ৷ জানা গিয়েছে, অর্পিতা মুখোপাধ্যায়ের কাছে জানতে চাওয়া হয়েছিল, তাঁর বেলঘড়িয়ার আবাসন এবং টালিগঞ্জের আবাসন থেকে কোটি কোটি টাকা ও সোনার গয়না পাওয়া গিয়েছে ৷ সেগুলি কার ? কে রেখে গেছিল ? যার জবাবে নাকি, অর্পিতা তদন্তকারীদের জানান, সময় এলেই সব বলবেন ৷ ইডির তরফে তাঁকে জানানো হয়, যা বলার এখানেই বলতে পারেন ৷ কিন্তু, তা সত্ত্বেও নীরব থাকেন অর্পিতা মুখোপাধ্যায়।