Kode Iklan atau kode lainnya

‘পার্থ কলেজ লাইফ থেকেই অসৎ লোক, ওঁর কোনও অনুভূতি নেই’, পুরনো দিনের কুকীর্তি ফাঁস অরুণাভ ঘোষের

অরুণাভ ঘোষ পার্থ চট্টোপাধ্যায়

নিউজ ডেস্ক: রাজ্যে শিক্ষক নিয়োগ দুর্নীতি নিয়ে একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। কমিশনের দুই আধিকারিককেও গ্রেফতার করা হয়েছে। এবার এই বিষয় নিয়ে মুখ খুললেন প্রবীণ কংগ্রেস নেতা তথা আইনজীবী অরুণাভ ঘোষ। বললেন, পার্থ চট্টোপাধ্যায় কলেজ লাইফ থেকেই অসৎ লোক। 

পার্থের সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করে অরুণাভ বলেন, ‘পার্থর কোনও অনুভূতি নেই। এতবড় যে চুরি হয়ে গিয়েছে সে বিষয়ে কোনও অনুতাপ নেই। তবে পার্থর পলিটিক্যাল লাইফ শেষ এটা বলা যায়না।’ 

পার্থ ইস্যুতে অরুণাভ ঘোষ বলেন, “পার্থর কোনও অনুভূতি নেই। এতবড় যে চুরি হয়ে গিয়েছে সে বিষয়ে কোনও অনুতাপ নেই। পার্থর পলিটিক্যাল লাইফ শেষ। কিন্তু, বলা যায় না আবার। যে ভাবে টাকা দিয়ে বুথ দখল করে ভোট হয় তাতে বলা যায় না কী হবে। ও একটা অসৎ লোক। আজ থেকে নয় কলেজ লাইফ থেকে। পার্থ সুব্রতদার লোক ছিল। আমরা তখন চে গুয়েভারা হব ভাবছি। ও তখন রেশন দোকান করে নিল, মিনিবাসের পারমিট নিয়ে নিল। কিন্তু, সে তখন ছাত্র পরিষদের বড় নেতা। সেকেন্ড ম্যান।” 

একই সঙ্গে ইডির তদন্ত প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুলে অরুণাভ বলেন, অভিযোগ অনের আছে। কিন্তু তা তো প্রমাণ করতে হবে। একটা ৫ হাজার পাতার চার্জশিট দেওয়া হল। কিন্তু, তা তো জীবনে প্রমাণ করা যাবে না। ৫০ পাতার চার্জশিট দিলে প্রমাণ করা যায়। পার্থ চট্টোপাধ্যায় বলে দিয়েছেন টাকাটা আমার নয়। যে সম্পত্তির কথা উঠে আসছে যেখানে মেয়েটির সই আছে বলা হচ্ছে। মেয়েটি বলছে সই আমার নয়। এগুলো তো প্রমাণ করতে হবে। ”

close