Kode Iklan atau kode lainnya

SSC SCAM: বিপদ বাড়ছে পার্থের মেয়ে-জামাইয়েরও, এক নথিতেই বড় তথ্য ফাঁস

SSC SCAM: বিপদ বাড়ছে পার্থের মেয়ে-জামাইয়েরও, এক নথিতেই বড় তথ্য ফাঁস

নিউজ ডেস্ক: হেফাজতে থাকাকালীন পার্থ চট্টোপাধ্যায় বারেবারে দাবি করছেন অর্পিতা মুখোপাধ্যায় সঙ্গে তাঁর তেমন কোন সম্পর্ক নেই। তবে নতুন আসা তথ্য কিন্তু বলছে অন্য কথা। শুধু পার্থ চট্টোপাধ্যায় নন, তার পরিবারে অন্য সদস্যরাও আর্থিক দিক থেকে লাভবান হয়েছেন। এমনই তথ্য হাতে এসেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির। আর এই তথ্যই বিপদ বাড়াতে চলেছে পার্থের।

অর্পিতা মুখোপাধ্যায়ের বিটি রোডের অভিজাত আবাসনের যে ফ্ল্যাট টিকে বিভিন্ন সংস্থার ঠিকানা হিসেবে দেখানো হয়েছে তারই একটি অনন্ত texfab প্রাইভেট লিমিটেড। এই সংস্থার তথ্য খতিয়ে দেখতে গিয়ে ইডি কর্তারা জানতে পেরেছেন আদতে এই সংস্থার ১০০ শতাংশ শেয়ার ছিল পার্থ চট্টোপাধ্যায়ের পরিবারের তিন সদস্যের নামে।

এই টেক্সটাইল সংস্থায় পনেরো শতাংশ শেয়ার ছিল তার স্ত্রী বাবলি চট্টোপাধ্যায়ের নামে। এছাড়াও ৭৫ শতাংশ তার মেয়ে সোহিনী চট্টোপাধ্যায় ও দশ শতাংশ জামাই কল্যাণময় ভট্টাচার্য নামে শেয়ার ছিল। তথ্য বলছে ২০১৬ সাল পর্যন্ত এই তিনজনেরই শেয়ার ছিল টেক্সটাইল সংস্থা অনন্ত টেক্সফাব প্রাইভেট লিমিটেডে।

ইডি সূত্রে খবর যখন কোম্পানির শেয়ার হস্তান্তর দেখানো হয় তখন বলা হয় কোম্পানিটি লোকসানের মধ্যে যাচ্ছে কিন্তু নথি বলছে এই কোম্পানির কোষাগারে উদ্বৃত্ত হিসেবে প্রায় সাড়ে ২৪ লক্ষ টাকা ছিল। সেই সময়ই প্রথমে পার্থ চট্টোপাধ্যায়ের স্ত্রীর নামে থাকা শেয়ারের অংশ হস্তান্তর করা হয় ইচ্ছে এন্টারটেইনমেন্টের কাছে। পরবর্তীতে সোহিনী ও জামাই কল্যাণময় এর নামে থাকা শেয়ার কিনে নেয় অর্পিতা মুখোপাধ্যায়। আর সেই টাকায় নিয়োগ দুর্নীতি থেকে তোলা হয়েছিল বলে মনে করছে তদন্তকারী সংস্থা ইডি। 

এই নথি অনুসারে অর্পিতা মুখোপাধ্যায় সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের শুধু মুখ চেনা সম্পর্ক নয়, আর্থিক লেনদেনের সম্পর্ক সামনে এনেছে। তাতে পার্থ চট্টোপাধ্যায়ের স্ত্রী, কন্যা ও জামাই সমভাবে জড়িত! 

close