Kode Iklan atau kode lainnya

'সতীর্থরা সবাই কেমন আছে, ওরা কেউ কি আমার খোঁজ নিচ্ছে' জানতে চাইছেন পার্থ চট্টোপাধ্যায়

'সতীর্থরা সবাই কেমন আছে, ওরা কেউ কি আমার খোঁজ নিচ্ছে' জানতে চাইছেন পার্থ চট্টোপাধ্যায়
ফাইল চিত্র

নিউজ ডেস্ক: স্কুল সার্ভিস কমিশনের শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় প্রেসিডেন্সি জেলে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। রবিবার পর্যন্ত তাঁর সঙ্গে দলের কেউ দেখা করতে আসেননি বলেই খবর। দলের সতীর্থরা কেমন আছে, তাঁর বিষয়ে কেউ খোঁজ নিচ্ছেন কি না, তা জানতে চাইছেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি আইনজীবীর কাছে জানতে চেয়েছেন, ''সতীর্থরা কেমন আছে, আমার কেউ খোঁজ নিয়েছে?''

পার্থ চট্টোপাধ্যায়ের এক আইনজীবী বলছেন, ''আমার কাছে যেমন পার্থদা দলের বিষয়ে খোঁজ নিচ্ছেন, তেমনই দলীয় কর্মীরাও আমাকে ফোন করে ওঁর বিষয়ে জানতে চেয়েছেন।''

জেল সূত্রে খবর, প্রথম দিকে জেলের পরিবেশ মানিয়ে নিতে সমস্যা হচ্ছিল তৃণমূলের এই 'হেভিওয়েট' নেতার। কিন্তু দশ দিন কাটানোর পর আর তেমন কোনও আবদার জেল কর্তৃপক্ষের কাছে তিনি করেননি।

একদিকে যেমন তিনি দলের বিষয়ে খোঁজ নিচ্ছেন, তেমনই আইনি পরামর্শের জন্য আইনজীবীরা তাঁর সেলে দেখা করতে গেলেই জানতে চাইছেন, মেয়ে এবং ভাইয়ের পরিবার কেমন আছে। স্ত্রীবিয়োগের পর নাকতলার বাড়িতে একাই থাকতেন পার্থ। মেয়ে-জামাই থাকেন আমেরিকায়। এখানে তাঁর নিজের বলতে শুধু ভাইয়ের পরিবার।

জানা গিয়েছে, পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী দেখা করতে গেলে তিনি তাঁদের কাছে জানতে চান, তাঁর সতীর্থরা বা দলের অন্যান্যরা তাঁর খোঁজ নিয়েছে কিনা? তাঁরা কেমন আছেন? পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী জানিয়েছেন, পার্থ চট্টোপাধ্যায় যেরকম দলের সবার খোঁজ নিচ্ছেন, সেরকম দলের বহু কর্মীও তাঁকে ফোন করে পার্থ চট্টোপাধ্যায়ের ব্যাপারে জানতে চাইছেন। 

close