SSC SCAM: প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হল পার্থ চট্টোপাধ্যায়কে

স্বস্থি মিলল না পার্থ চট্টোপাধ্যায়ের। শুক্রবার পার্থ ও ইডির আইনজীবী, দুই পক্ষের সওয়াল-জবাবের পর পার্থকে শুক্রবার ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠিয়েছে ইড
প্রেসিডেন্সি জেলে পার্থ চট্টোপাধ্যায়

নিউজ ডেস্ক: স্বস্থি মিলল না পার্থ চট্টোপাধ্যায়ের। শুক্রবার পার্থ ও ইডির আইনজীবী, দুই পক্ষের সওয়াল-জবাবের পর পার্থকে শুক্রবার ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠিয়েছে ইডির বিশেষ আদালত। এদিন  টুলে পা রেখেও প্রিজন ভ্যানে উঠতে ব্যর্থ, পার্থকে তুলতে আনা হল ক্রেট। নিয়ে যাওয়া হল প্রেসিডেন্সি জেলে।

স্কুল সার্ভিস কমিশনের শিক্ষক নিয়োগে ‘দুর্নীতি’র অভিযোগের মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর হতে গ্রেফতার হন পার্থ চট্টোপাধ্যায়। কলকাতার বিশেষ আদালতে শুক্রবার হাজির করানো হয় ধৃত পার্থ ও অর্পিতা মুখোপাধ্যায়কে। শুক্রবার শুনানি চলাকালীন অর্পিতার আইনজীবী তাঁর মক্কেলের জন্য জামিনের আবেদন করেননি। তবে পার্থের জামিনের আবেদন জানিয়েছেন তাঁর আইনজীবী কৃষ্ণচন্দ্র দাস। 

ইডির তরফে সওয়াল করেন আইনজীবী ফিরোজ এডুলজি এবং ভাস্করপ্রসাদ বন্দ্যোপাধ্যায়। দুই পক্ষের সওয়াল-জবাবের পর পার্থকে শুক্রবার ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠিয়েছে ইডির বিশেষ আদালত। রাত ৮টা নাগাদ প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয় রাজ্যের প্রাক্তন মন্ত্রীকে।

LihatTutupKomentar
close