Kode Iklan atau kode lainnya

চাকরির দাবি: কুণালের বাড়িতে টেট পরীক্ষার্থীরা, অভিষেকের সঙ্গে বৈঠকের আশ্বাস মিলল!

টেট ২০১৪ অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিউজ ডেস্ক: চাকরির দাবিতে দীর্ঘদিন ধরে আন্দোলন করছেন ২০১৪ সালের প্রশিক্ষিত নট-ইনক্লুডেড চাকরি প্রার্থীরা। এদিন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের বাড়িতে গেলেন চাকরি প্রার্থীরা। এর পর জানালেন, তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের আশ্বাস পেয়েছি। 

অভিষেকের বাড়ির সামনে অবস্থান বিক্ষোভ করছিলেন। কিন্তু টেট প্রার্থীদের দাবি, সেখান থেকে তাঁদের তুলে দেওয়া হয়েছে। তার পরেই ‘সমাধানের আশায়’ কুণালের বাড়িতে আসেন তাঁরা। যদিও কুণালের সঙ্গে টেট প্রার্থীদের দেখা হয়নি। তবে তাঁরা জানিয়েছেন, কুণালের সঙ্গে ফোনে কথা হয়েছে। তিনি অভিষেকের সঙ্গে একটি বৈঠকের দিন ঠিক করে দেওয়ার আশ্বাসও দিয়েছেন।

কুণালের বাড়িতে তাঁর সঙ্গে দেখা না হলেও টেট প্রার্থীরা জানিয়েছেন, কুণালের আপ্ত সহায়কের সঙ্গে তাঁদের কথা হয়েছে। তিনি ফোনে কুণালকে টেট প্রার্থীদের দাবি দাওয়ার কথা জানান। টেট পরীক্ষার্থীরা অভিষেকের সঙ্গে একটি বৈঠকের দিন ঠিক করে দেওয়ার আর্জি জানিয়েছিলেন, তাঁদের নিয়োগের ব্যাপারেও অভিষেকের সাহায্য চেয়েছিলেন। কুণাল তাঁদর একটি বৈঠকের দিন ঠিক করে দেওয়ার আশ্বাস দিয়েছেন বলে দাবি করেছেন টেট পরীক্ষার্থীরা।

উল্লেখ্য, গত শুক্রবার এসএসসি চাকরিপ্রার্থীদের সঙ্গে করে অভিষেকের ক্যামাক স্ট্রিটের অফিসে নিয়ে গিয়েছিলেন কুণালই। সে খানে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর উপস্থিতিতে অভিষেকের সঙ্গে কথা হয় এসএসসি চাকরিপ্রার্থীদের প্রতিনিধিদের। তবে ওই বৈঠক চলাকালীনই অভিষেকের অফিসের সামনে পৌঁছে যান ২০১৪ সালের টেট উত্তীর্ণরাও। তাঁরা দাবি জানান, অভিষেক যেমন এসএসসি চাকরি প্রার্থীদের সাহায্য করার চেষ্টা করছেন, ঠিক সে ভাবই তাঁদের ব্যাপারেও উদ্যোগী হোন। 

close