Kode Iklan atau kode lainnya

‘দেখ কেমন লাগে!’ পার্থকে দেখেই ‘চোর চোর’ রব তুলছে বন্দিরা, চলছে অশ্রাব্য গালিগালাজও

পার্থ চট্টোপাধ্যায় জেল

নিউজ ডেস্ক: স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আর্থিক তছরুপের অভিযোগে গ্রেফতার হয়েছেন তিনি। একই সঙ্গে গ্রেফতার করা হয়েছে তাঁর বিশেষ ঘনিষ্ঠ অর্পিতা চট্টোপাধ্যায়কে। এই মুহূর্তে দুজনই জেল হেফাজতে রয়েছেন। 

কিছুদিন আগেই পার্থ চট্টোপাধ্যায়কে দেখে জুতো ছুঁড়ে মারেন এক মহিলা। শুধু জুতো ছোড়াই নয়, প্রেসিডেন্সি জেলেও সহবন্দিদের গালগালাজ শুনতে হল প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। তাঁকে দেখলেই চোর চোর বকে চেঁচিয়ে উঠছেন বন্দিদের একাংশ। অর্পিতাকেও নিয়ে চলছে কূট কথা।

শনিবার সকালে সেলের বাইরে তখন মা কালীর ছবিতে জবা ফুল দিতে গিয়েছিলেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী। তাঁকে দেখা মাত্রই ‘চোর চোর’ রব তোলে অন্য বন্দিরা। একই সঙ্গে তাঁর উদ্দেশে নানা অশ্রাব্য গালিগালাজও চলতে থাকে। ছুড়ে দেওয়া হয় নানা টিপ্পনি। কয়েকজন বন্দি মুখে আঙুল দিয়ে সিটিও দিতে থাকে। কেউ কেউ আবার বলতে থাকে ‘দেখ কেমন লাগে।’ যদিও পার্থবাবু তাতে কান না দিয়ে সোজা তাঁর সেলের দিকে পা বাড়ান। 

এমনকী সন্ধ্যায় যখন বন্দিদের গুনতি করে সেলে প্রবেশ করানো হচ্ছিল, তখন কিছু উৎসাহী বন্দি তাঁকে লক্ষ্য করে ফের নানা কুৎসিত অঙ্গভঙ্গি করতে থাকে। এমনকী অর্পিতার নাম ধরেও নানা অশ্রাব্য মন্তব্য করতে থাকে। ওই সূত্রের খবর, প্রাক্তন শিক্ষামন্ত্রী ওই সমস্ত কটু মন্তব্য কানে নিয়েই গজ গজ করতে করতে সেলে ঢুকে যান। 

close