Kode Iklan atau kode lainnya

অবাক কান্ড: ৬৫ হাজার টাকার সরকারি চাকুরের ৩০০ কোটির সম্পত্তি! বাড়িতে সুইমিং পুল, লিফট, থরে থরে সাজানো দামি মদ

অবাক কান্ড: ৬৫ হাজার টাকার সরকারি চাকুরের  ৩০০ কোটির সম্পত্তি! বাড়িতে সুইমিং পুল, লিফট, থরে থরে সাজানো দামি মদ

নিউজ ডেস্ক: মধ্যপ্রদেশের জবলপুরে আঞ্চলিক পরিবহণ আধিকারিক সন্তোষ পাল সিং-এর বাড়িতে গভীর রাতে অভিযান চালিয়ে অর্থনৈতিক অপরাধ শাখা (EOW) ১৬ লক্ষ টাকা নগদ এবং গয়না উদ্ধার করেছে। আশ্চর্যজনকভাবে, এই পরিমাণ RTO সন্তোষ পাল সিং-এর মালিকানাধীন সম্পত্তির সামান্য অংশ মাত্র। 

নিউজ ১৮ হিন্দি রিপোর্ট অনুসারে, সন্তোষ পাল সিং ৩০০ কোটি টাকার সম্পদের মালিক। সন্তোষ পাল নিজে আরটিও আধিকারিক। তাঁর স্ত্রী রেখা পালও একই অফিসে করণিকের কাজ করেন। শুধু স্ত্রী নন, আরটিওতে কাজ করেন সন্তোষের বেশ কয়েকজন আত্মীয়ও। দৈনিক ভাস্করের এক প্রতিবেদনে বলা হয়েছে, তিনি ছয়টি বাড়ি এবং একটি খামারবাড়ির মালিক। তার নামে রয়েছে দুটি দোকানও। এছাড়াও, তাঁর রয়েছে একটি স্করপিও, একটি পালসার বাইক এবং একটি বুলেট। 

জানা গেছে, সন্তোষ পাল সিং গত চার বছর ধরে জবলপুরে পোস্টিংয়ে ছিলেন। তার বেশ কয়েকজন আত্মীয়ও আরটিও বিভাগে চাকরি করেন। 

গত দু’বছর ধরে সন্তোষের গতিবিধি এবং তাঁর সম্পত্তির উপর নজর রাখছিল ইওডব্লিউ। দু’বছরে তাঁর সম্পত্তি আয়ের তুলনায় ৬৫০ গুণ বেড়েছে বলে জানিয়েছে ইওডব্লিউ। মাসে ৬৫ হাজার টাকা বেতন পান সন্তোষ। এই বেতনে বিপুল সম্পত্তির অধিকারী কী ভাবে হলেন, তা নজরে আসে ইওডব্লিউ-র।

স্থাবর এবং অস্থাবর মিলিয়ে সন্তোষের মোট সম্পত্তির পরিমাণ ৩০০ কোটি টাকা। জবলপুরের শতাব্দীপুরমে ১০ হাজার বর্গ ফুটের দু’টি বাড়ি রয়েছে সন্তোষের। এ ছাড়াও গৌরীঘাটে ১,২৪৭ বর্গফুট এবং ১,১৫০ বর্গফুটের দু’টি বাড়ি এবং আরও দু’টি বাড়ি রয়েছে তাঁর নামে।

সন্তোষ তাঁর বিলাসবহুল বাড়িতে ছোটখাটো একটি সিনেমাহলও বানিয়েছেন। কোনও বিলাসবহুল সিনেমাহলের সঙ্গে এর ফারাক খুঁজে পাওয়া ভার বলে দাবি ইওডব্লিউ-র অফিসারদের। সেই সিনেমাহলে রয়েছে দামি সোফা থেকে বিনোদনের যাবতীয় আয়োজন। তিনতলা বিলাসবহুল বাড়িতে রয়েছে লিফট, পাঁচ হাজার বর্গফুটের বিশাল বাগান, সুইমিং পুল এবং কয়েক লক্ষ টাকার ঝাড়বাতি। সন্তোষ একটা ছোটখাটো বারও বানিয়েছেন বাড়িতে। সেখানে থরে থরে সাজানো দামি মদ।

close