Kode Iklan atau kode lainnya

বিজেপি নেতারা দুর্নীতি করে প্রকৃত চাকরিপ্রার্থীদের বঞ্চিত করে নিজের আত্মীয়দের চাকরি পাইয়ে দিয়েছে: কুণাল ঘোষ

নিউজ ডেস্ক: বিজেপি একটি নীতিহীন দুর্নীতিগ্রস্ত দল!  কল্যাণী এইমসে নিয়োগ দুর্নীতি গেরুয়া শিবিরকে তীব্র আক্রমণ করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। যদিও তৃণমূলের অভিযোগ মানতে চাইছে না বিজেপি। দল কোনোও দুর্নীতি করেনি, পাল্টা জবাব শমীক ভট্টাচার্যের।  

চাকদার বিজেপি বিধায়ক বঙ্কিম ঘোষের বিরুদ্ধে প্রভাব খাটিয়ে পুত্রবধূ অনুসূয়া ঘোষকে কল্যাণী এইমসে চাকরি পাইয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। বুধবার সিআইডি বিধায়কের বাড়ি যাবে পুত্রবধূ অনুসূয়াকে জিজ্ঞাসাবাদ করার জন্য। সেই বিষয়ে শুক্রবার কুণাল ঘোষ বলেন, বিজেপি যে একটা নীতিহীন দল, আবারও সেটা প্রমাণিত হল। পাল্টা প্রতিক্রিয়ায় বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, বিজেপি কোনও দুর্নীতি করেনি।

বিজেপিকে তোপ দেগে কুণাল ঘোষ বলেন, "বিজেপি নেতারা দুর্নীতি করে প্রকৃত চাকরিপ্রার্থীদের বঞ্চিত করে নিজের আত্মীয়দের চাকরি পাইয়ে দিয়েছেন। বঙ্কিম ঘোষ বাম জমানার মন্ত্রী। বাম জমানায় একাধিক দুর্নীতি হয়েছে। তার ইতিহাস আমাদের জানা রয়েছে। সিপিআইএম থেকে তিনি বিজেপিতে এসেছেন। দুর্নীতি তো সঙ্গেই রয়েছে। কাচের ঘরে বসে বড় বড় কথা বলছেন বিজেপি নেতারা। সামান্য একটা দায়িত্ব পেয়েছেন কল্যাণী এইমসে! সেখানেও স্বজনপোষণ, দুর্নীতি শুরু করে দিয়েছেন।"

যদিও এই নিয়ে পাল্টা বিজেপির শমীক ভট্টাচার্য বলেন, "বাড়ি গিয়ে জিজ্ঞাসাবাদ করুক। যা খুশি করুক। বিজেপি কোনও দুর্নীতি করেনি। কোনও সরকারি স্থায়ী চাকরি নিয়ে কিছু হয়নি। বঙ্কিম ঘোষের পুত্রবধূর চাকরি স্থায়ী চাকরি নয়। বিজেপি এক্ষেত্রে যেকোনও তদন্তের মুখোমুখি হবে।"

close