Kode Iklan atau kode lainnya

তৃণমূল নেতার লেটারহেড প্যাডে প্রাইমারি চাকরির সুপারিশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! কি জানাচ্ছে শাসকদল?

 

নিউজ ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হল চাকরির সুপারিশের একটি চিঠি। তৃণমূল নেতার লেটারহেড প্যাডে প্রাইমারি চাকরির সুপারিশ চিঠি নিয়ে বিব্রত রাজ্যের শাসকদল। যদিও এর সত্যতা মানতে নারাজ তৃণমূল। জলপাইগুড়ির তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি মহুয়া গোপের লেটার হেডে তিনজনের নাম ও রোল নম্বর দিয়ে ফর প্রাইমারি অর্থাৎ প্রাথমিকে চাকরি প্রার্থীদের সুপারিশ পত্র সামনে এল। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই চিঠি।

চিঠির উপরের অংশে লেখা 'ফর প্রাইমারি'। এরপর তিনজনের নাম, রোল নম্বর আর কবে কখন কোন টেবিলে মৌখিক পরীক্ষা, এইসব তথ্য লেখা শাসক দলের তৎকালীন ব্লক কার্যকরী সভাপতির লেটারহেড প্যাডে! সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই চিঠি। যদিও ফেক লেটার প্যাড বলে দাবি করছেন তৎকালীন তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি তথা বর্তমানে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি মহুয়া গোপ। চিঠির উপরে লেটারহেডে লেখা রয়েছে ক্রান্তি ব্লক তৃণমূল কংগ্রেস। তার নীচে বাঁ দিকে কার্যকরী সভাপতি হিসেবে মহুয়া গোপের নাম, ডানদিকে নাম আরেক তৃণমূল নেতা সৌরভ চক্রবর্তীর। সৌরভ চক্রবর্তীও এই চিঠি জাল চিঠি বলে দাবি করেছেন।

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া চিঠিতে দেখা যাচ্ছে তৎকালীন ক্রান্তি ব্লক তৃণমূল কংগ্রেসের তৎকালীন কার্যকরী সভাপতি মহুয়া গোপের লেটার হেডে তিনজনের নাম ও রোল নম্বর লেখা। তার নিচে লেখা 'ভেনু নেম' অর্থাৎ কেন্দ্রের নাম। সেখানে লেখা ফণীন্দ্রদেব ইন্সটিটিউশন, তারিখ: ২৬ অক্টোবর ২০১৬। সময় দুপুর দুটো। তিনজনকে কোন টেবিলে মৌখিক পরীক্ষা দেবে তাও লেখা রয়েছে। চিঠির নিচে মহুয়া গোপের স্বাক্ষর ও সিল দেখা যাচ্ছে। তাতে দেখা যাচ্ছে 21 অক্টোবর 2016 তারিখে মহুয়া গোপ, কার্যকরী সভাপতি ক্রান্তি ব্লক তৃণমূল কংগ্রেসের সিল রয়েছে।

যদিও মহুয়া গোপ বলেন, "আমি অত বড় নেতা হয়ে যায়নি যে কাউকে সুপারিশ পত্র দেব। অন্যদিকে আমার যদি লেটার হেডে প্যাড হয় তাহলে জেলা সভাপতির নাম কেন থাকবে। এটা একটা ষড়যন্ত্র মাত্র। আমার সই জাল করা হয়েছে। আমি পুলিশের দ্বারস্থ হব৷"

close