Kode Iklan atau kode lainnya

ফের মিলল টাকার পাহাড়! অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার কোটি কোটি টাকা, উদ্ধার গোল্ড বার-দলিল

অর্পিতা মুখোপাধ্যায়

নিউজ ডেস্ক: ফের বিপুল অঙ্কের টাকা উদ্ধার। এবার অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার কোটি কোটি টাকা, উদ্ধার গোল্ড বার-দলিল। এর আগে ডায়মণ্ড সিটির ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল প্রায় ২২ কোটি টাকা। এবার ইডির নজরে অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার ফ্ল্যাট। 

বুধবার বেলঘরিয়ার রথতলায় অভিজাত আবাসনে অর্পিতার দুটি ফ্ল্যাটে হানা দেয় ইডি। সেখান থেকে বিপুল টাকা উদ্ধার হয়েছে বলে জানা গেছে। 

উদ্ধার হয়েছে প্রচুর সোনার গহনা, গোল্ড বার সঙ্গে বেশ কিছু দলিল। ইতিমধ্যে এসেছে টাকা গোনার মেশিন। সূত্রের খবর, বেলঘরিয়ার ফ্ল্যট থেকে যে দলিলগুলি উদ্ধার হয়েছে সেগুলি এর আগে ইডি-কে জানাননি অর্পিতা। এর পাশাপাশি, অর্পিতা মুখোপাধ্যায়ের বালিগঞ্জ প্লেসের একটি বাড়িতে নজর রয়েছে ইডির। 

উদ্ধার হওয়া বিপুল পরিমাণ টাকার অঙ্ক কোটিতে, এমনটাই জানা যাচ্ছে ইডি সূত্রে। যদিও উদ্ধার হওয়া টাকার পরিমাণ কত, তা এখনও নির্দিষ্ট করে জানায়নি ইডি। আনা হয়েছে টাকা গোনার যন্ত্র। ৫টি টাকা গোনার মেশিন আনা হয়েছে।

জানা গেছে, জেরায় ইডির কাছে অর্পিতা স্বীকার করেছে যে, তাঁর ফ্ল্যাটগুলিকে নাকি 'মিনি ব্যাংক'-এর মত ব্যবহার করতেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়। 

প্রসঙ্গত, ২২ জুলাই বিকেলে অর্পিতা মুখোপাধ্যায়ের ডায়মন্ড সিটি সাউথের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় বিপুল অঙ্কের টাকা। নগদ ২১ কোটি ৯০ লাখ, ৫৪ লাখের গয়না, ৫৮ লাখ টাকার বৈদেশিক মুদ্রা ও ২২টি মোবাইল উদ্ধার হয়। 

close