Kode Iklan atau kode lainnya

নিয়োগ দুর্নীতি: ৫০ কোটির কথা শুনে অবাক অর্পিতা! দোষ চাপালেন পার্থ ও তাঁর সহকারিদের উপর

নিউজ ডেস্ক: এক সপ্তাহের মধ্যে টালিগঞ্জ ও বেলঘরিয়ায় অর্পিতার দুটি ফ্ল্যাট মিলিয়ে উদ্ধার হল ৫০ কোটি টাকা। আগেই টালিগঞ্জে উদ্ধার হয়েছিল প্রায় ২২ কোটি টাকা। এরপর বেলঘরিয়ার ফ্ল্যাটে উদ্ধার হয় ২৭ কোটি ৯০ লক্ষ টাকা। বুধবার অর্পিতা মুখোপাধ্যায়কে জেরা করে বেলঘরিয়ার দুটি ফ্ল্যাটে তল্লাশি অভিযান চালায় ইডি। 

ইডি সূত্রে খবর, ১৮ ঘণ্টার অপারেশনে ক্লাবটাউন হাইটসের একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে ২৭ কোটি ৯০ লক্ষ টাকা। এছাড়াও, মিলেছে ৬ কেজি সোনা। যার মূল্য ৩ কোটিরও বেশি। উদ্ধার হয়েছে প্রচুর সোনার বাট, মুঠো মুঠো রুপোর কয়েন ও সম্পত্তির দলিল। অর্পিতার ফ্ল্যাটে শোওয়ার ঘর ও শৌচাগার থেকে এই বিপুল পরিমাণ টাকা ও সোনা উদ্ধার হয়েছে বলে ইডি সূত্রে দাবি। 

অর্পিতা মুখোপাধ্যায়ের দুটি ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া কম-বেশি ৫০ কোটি টাকা প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়েরই। জেরার মুখে ইডি আধিকারিকদের জানিয়েছেন পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। অর্পিতার আরও দাবি, তাঁর বাড়িতে টাকা রাখতেন পার্থ। শুধু পার্থ নন, তাঁর সহকারিরাও ওই ফ্ল্যাটে আসতেন। রেখে যেতেন টাকা। পার্থও আসতেন টাকা রাখতে। তবে, ফ্ল্যাটের ওই ঘরে অর্পিতার ঢোকার কোনও অনুমতি ছিল না। 

জেরার মুখে অর্পিতা স্বীকার করেছেন, তিনি জানতেন ওই ঘরে টাকা রাখা রয়েছে। কিন্তু, তাঁর ঘরে এত পরিমাণ টাকা রাখা হচ্ছে তা টের পাননি, দাবি পার্থ ঘনিষ্ঠ অর্পিতার।

close