Kode Iklan atau kode lainnya

রাজ্যের স্কুলে স্থায়ী পদে সহকারী শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, দ্রুত আবেদন করুন

শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

নিউজ ডেস্ক: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। সরকারি পোষিত স্কুলে স্থায়ী পদে সহকারী শিক্ষক নিয়োগ করা হবে। Ramharipur Ramkrishna Mission High School (Bengali Medium) -এ শিক্ষক নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের সমস্ত জেলা থেকেই চাকরি প্রার্থীরা এতে আবেদন করতে পারবে। স্থায়ী পদে নিয়োগ করা হবে।  

শূন্যপদ

মোট ছয়টি শূন্যপদে শিক্ষক নিয়োগ করা হবে। Life Science (Unreserved), Physical Science (Unreserved), History (Unreserved) History (SC), Physical Science (OBC-A) এবং Bengali (Unreserved)  বিষয়ে শিক্ষক নিয়োগ করা হবে। 

শিক্ষাগত যোগ্যতা

শিক্ষক পদের ক্ষেত্রে নির্দিষ্ট বিষয়ে 50 শতাংশ নম্বর সহ গ্র্যাজুয়েশন পাশ করতে হবে এবং B.Ed করা থাকতে হবে। সংরক্ষিত প্রার্থীদের নিয়ম অনুযায়ী নম্বরের ছাড় আছে। 

বয়সসীমা

আবেদনকারীর বয়স 21 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। বয়সের হিসেব করতে হবে 01.01.2022 তারিখ অনুযায়ী। সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। 

বেতন  

ROPA, 2019 এর নিয়ম অনুযায়ী মাসিক বেতন এবং বিভিন্ন ধরনের সুবিধা দেওয়া হবে। 

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা সমস্ত শিক্ষাগত যোগ্যতার প্রত্যায়িত  প্রতিলিপি সহ আবেদন পত্র স্কুলে এসে জমা করবেন। Speed Post অথবা Registered  Post -এ আবেদন গ্রাহ্য হবে না। আবেদন পত্র অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে। পূরণকৃত আবেদনপত্র 27/07/2022 থেকে 05/08/2022 সকাল 10.30 থেকে বিকাল 3.00 এর মধ্যে  (রবিবার এবং ছুটির দিনগুলি ব্যতীত) স্কুল অফিসে হাতে হাতে জমা করতে হবে। পুরুষ প্রার্থীরা আবেদন করবেন। 

আবেদন ফি

অসংরক্ষিতের জন্য আবেদন ফি 500 টাকা। SC/ST/OBC প্রার্থীদের জন্য আবেদন ফি 400 টাকা এবং PH প্রার্থীদের জন্য আবেদন ফি 300 টাকা। 

নিয়োগ প্রক্রিয়া

লিখিত পরীক্ষা, একাডেমিক যোগ্যতা ও ইন্টারভিউয়ের মাধ্যমে শিক্ষক নিয়োগ করা হবে।

বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট www.rkmissionramharipur.in-এ ভিজিট করুন। 

close