Kode Iklan atau kode lainnya

SSC SCAM: ‘টাকা আমার নয়, আমার নয়, আমার নয়!’ টাকা উদ্ধার নিয়ে ফের মুখ খুললেন পার্থ চট্টোপাধ্যায়

ফাইল চিত্র

নিউজ ডেস্ক: উদ্ধার হওয়া টাকা নিয়ে ফের মুখ খুললেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ‘আমার নয়, আমার নয়, আমার নয়!’ টাকা উদ্ধার নিয়ে এক দিনে দ্বিতীয় বার মুখ খুললেন পার্থ। রবিবার স্বাস্থ্যপরীক্ষা করে বেরোনোর সময়ও টাকা নিয়ে একই প্রশ্ন করা হয়েছিল পার্থ চট্টোপাধ্যায়কে। জানতে চাওয়া হয়েছিল, উদ্ধার হওয়া টাকা কার? সেখানেই এই উত্তর দেন প্রাক্তন মন্ত্রী।

এদিন স্বাস্থ্যপরীক্ষা করে বেরোনোর সময় সাংবাদিকরা তাঁর কাছে জানতে চেয়েছিলেন, উদ্ধার হওয়া টাকা কার? একটি অধৈর্য হয়ে জবাবে পার্থ টানা তিন বার একই উত্তর দিলেন। বললেন, ‘‘আমার নয়, আমার নয়, আমার নয়।’’

পার্থের এই প্রতিক্রিয়া শুনে মনে হতে পারে, তিনি এই প্রশ্নে কিছুটা ক্লান্ত, অধৈর্যও। যদিও এর বাইরে আর কিছু বলতে শোনা যায়নি তাঁকে। হাসপাতালে ঢোকার মুখে প্রাক্তন মন্ত্রীকে যখন জিজ্ঞাসা করা হয়, তিনি কি সুস্থ বোধ করছেন? জবাবে পার্থ জানিয়েছিলেন, তিনি সুস্থ বোধ করছেন না।

রবিবার সকালে জোকার ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে আসা হয় পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুুখোপাধ্যায়কে।

হাসপাতালে ঢোকার আগে পার্থকে, তাঁর ষড়যন্ত্রের অভিযোগ নিয়েও প্রশ্ন করা হয়েছিল। তারও জবাব দিয়েছেন পার্থ। তিনি বলেন, ‘‘সময় এলেই বুঝতে পারবেন। আমার এখন শরীর ভালো নেই।’’

যদিও ইডি সূত্রে দাবি, জেরায় পার্থ ‘ঘনিষ্ঠ’ অর্পিতা দাবি করেছিলেন, তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া সব টাকাই পার্থের। এমনকি তাঁর ওই ফ্ল্যাটে ঢোকার অধিকারও ছিল না। পার্থের ঘনিষ্ঠরাই টাকা রেখে যেতেন ওই ফ্ল্যাটে।

close