Kode Iklan atau kode lainnya

মদন রেজিস্টার্ড মাতাল, কুণাল নর্দমার কীট, মমতাকে বাংলা ছাড়া করব: শুভেন্দু অধিকারী

নিউজ ডেস্ক: ফের একবার তৃণমূল বিধায়ক মদন মিত্রকে তীব্র আক্রমণ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। উনি রেজিস্টার্ড মাতাল", Madan Mitra-কে এমনই আক্রমণ করলেন শুভেন্দু। পাশাপাশি তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষকে (Kunal Ghpsh) 'নর্দমার কীট' বলে মন্তব্য করেন তিনি। একই সঙ্গে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বাংলা ছাড়ার হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু।

কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan mitra) বুধবার দলীয় কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে প্রতিবাদ- বিক্ষোভও দেখান। এমনকি মেট্রো কর্তৃপক্ষ মুখ্যমন্ত্রীকে তাঁর অবদানের স্বীকৃতি না দিলে পাতালরেলের চাকা বন্ধ করে দেওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন তিনি। তার পরিপ্রেক্ষিতেই এদিন মহিষাদলে এসে পালটা জবাব দিলেন শুভেন্দু অধিকারী। মেট্রো বন্ধ নিয়ে রাজ্যকে চ্যালেঞ্জ ছোঁড়ার পাশাপাশি মদন মিত্রকে রেজিস্ট্রার্ড মাতাল বলেও কটাক্ষ করেন শুভেন্দু।

বুস্টার ডোজ নকল বলে কুণাল ঘোষ যে মন্তব্য করেছেন, সেই বিষয়েই শুভেন্দুকে প্রশ্ন করা হলে তিনি একেবারে স্ট্রেট ড্রাইভ মারেন। রীতিমতো গর্জে উঠে শুভেন্দু বলেন, "নর্দমার কীটের কোনও কথার উত্তর দেব না।"

মমতা বন্দ্যোপাধ্যায়কে 'তৃণমূল কোম্পানির মালিক' বলে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। মদন মিত্র ও কুণাল ঘোষকে নিয়ে করা প্রশ্ন এড়িয়ে গিয়ে তিনি বলেন, "ওদের মালিককে আমি ১,৯৫৬ ভোটে হারিয়েছি। ওনাদের মালিকের কিছু প্রশ্ন থাকলে বলুন তার জবাব দেব।"

কাঁথির অধিকারী পরিবারের বিরুদ্ধে যে দুর্নীতির অভিযোগ উঠেছে। তা নিয়েও মুখ খোলেননি শুভেন্দু। তাঁর কথায়, "বিচার ব্যবস্থাই জবাব দেবে।" একইসঙ্গে তৃণমূল সরকারকে উৎখাতের ডাক দিয়ে শুভেন্দু বলেন, "ওনাকে নন্দীগ্রামে হারিয়েছি। এবার বাংলা থেকে রাজনৈতিকভাবে ছাড়া করব। বাংলায় সনাতন ধর্মের প্রতিষ্ঠা হবে।"

close