Kode Iklan atau kode lainnya

মনসাদ্বীপ রামকৃষ্ণ মিশন হাই স্কুলে স্থায়ী পদে সহকারী শিক্ষক এবং গ্রুপ-ডি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, জানুন বিস্তারিত

নিউজ ডেস্ক: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। সরকারি পোষিত স্কুলে স্থায়ী পদে সহকারী শিক্ষক এবং গ্রুপ-ডি কর্মী নিয়োগ করা হবে। মনসাদ্বীপ রামকৃষ্ণ মিশন হাই স্কুলে (বাংলা মাধ্যম) পুরুষ শিক্ষক এবং গ্রুপ-ডি নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের সমস্ত জেলা থেকেই চাকরি প্রার্থীরা এতে আবেদন করতে পারবে। স্থায়ী পদে নিয়োগ করা হবে।  

শূন্যপদ

মোট তিনটি শূন্যপদে শিক্ষক নিয়োগ করা হবে। Mathematics (OBC-B), Pure Science (SC) & Sanskrit (SC).  একটি শূন্যপদে গ্রুপ-ডি (ST) স্টাফ নিয়োগ করা হবে। 

শিক্ষাগত যোগ্যতা

শিক্ষক পদের ক্ষেত্রে নির্দিষ্ট বিষয়ে 50 শতাংশ নম্বর সহ গ্র্যাজুয়েশন পাশ করতে হবে এবং B.Ed করা থাকতে হবে। সংরক্ষিত প্রার্থীদের নিয়ম অনুযায়ী নম্বরের ছাড় আছে। গ্রুপ-ডি পদে নিয়োগের জন্য অষ্টম শ্রেণি পাশ হলেই আবেদন করা যাবে।

বয়সসীমা

আবেদনকারীর বয়স 21 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। বয়সের হিসেব করতে হবে 01.01.2022 তারিখ অনুযায়ী।  সংরক্ষিত প্রার্থীরা গ্রুপ-ডি পদের ক্ষেত্রে 18 থেকে 40 বছরের মধ্যে বয়স হলে আবেদন করা যাবে। সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। 

বেতন  

ROPA, 2019 এর নিয়ম অনুযায়ী মাসিক বেতন এবং বিভিন্ন ধরনের সুবিধা দেওয়া হবে। 

আবেদন প্রক্রিয়া

আবেদনপত্র অফিসিয়াল ওয়েবসাইটে (www.rkmmanasadwip.org/school) 3রা জুলাই থেকে 15ই জুলাই, 2022 পর্যন্ত উপলব্ধ। পূরণকৃত আবেদনপত্র  4ই জুলাই থেকে 16ই জুলাই, 2022 সকাল 11.00 টা থেকে দুপুর 2.00 টা পর্যন্ত  (রবিবার বাদে এবং অন্যান্য ছুটি) স্কুলের অফিসে গৃহীত হবে।

আবেদন ফি

স্কুল অফিসে আবেদন ফির টাকা পেমেন্ট করতে হবে।  অসংরক্ষিত প্রার্থীদের আবেদন ফি হিসাবে 500 টাকা, সংরক্ষিত বিভাগের জন্য (SC, ST, OBC-A এবং B) 400 টাকা এবং শুধুমাত্র PH বিভাগের জন্য 300 টাকা জমা করতে হবে। 

বিস্তারিত জানতে www.rkmmanasadwip.org/school ওয়েবসাইটে ভিজিট করুন।

শিক্ষক পদে আবেদনের জন্য এখানে ক্লিক করুন

গ্রুপ-ডি পদে আবেদনের জন্য এখানে ক্লিক করুন

close