Kode Iklan atau kode lainnya

কাক কাকের মাংস খাবে তো! প্রাথমিকের টেট দুর্নীতির তদন্ত নিয়ে বিস্ফোরক মন্তব্য উদয়নের

প্রতীকী চিত্র

নিউজ ডেস্ক: কলকাতা হাইকোর্টের নির্দেশে চাকরি বাতিল হয়েছে ২৬৯ জনের।  এর মধ্যে মধ্যে কোচবিহার জেলায় ৩২ জন রয়েছে এবং দিনহাটা মহকুমার ৬ জন রয়েছে। এই আবহে বিস্ফোরক মন্তব্য করলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। কাক কাকের মাংস খাবে? প্রশ্ন উদয়নের।

সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্যকর পোস্ট করে উদয়ন গুহ লিখেছেন, "২৬৯ জনের ব্যাপারে জিজ্ঞাসাবাদের প্রয়োজনে CBI দিল্লিতে স্বরাষ্ট্র দফতরে যাবে তো? কাক কাকের মাংস খাবে?" 

তাঁর এই পোস্টের লক্ষ্য কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। কারণ বিজেপিতে যোগদানের আগে তিনি তৃণমূলে ছিলেন। জেলার যুব নেতা হিসেবে তাঁর হাত দিয়ে অনেকের চাকরি হয়েছে বলে অভিযোগ। যদিও গোটা বিষয়টি নিয়ে দিনহাটার বিধায়ক উদয়ন গুহ বলেন," ওই পোস্ট সম্পর্কে আমি কিছু বলব না। যাঁরা বোঝার ঠিক বুঝে নেবেন।"

তৃণমূলের একাংশের অভিযোগ, দিনহাটা মহকুমায় যাঁদের বরখাস্ত করা হয়েছে তাঁদের চাকরি নিশীথ প্রামাণিকের ঘনিষ্ঠদের মাধ্যমে হয়েছে। আর এরপরই সোমবার রাতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। 

এই বিষয়ে বিজেপির কোচবিহার জেলা সভাপতি ও বিধায়ক সুকুমার রায় অবশ্য বলেন, কোচবিহার জেলায় কোন কোন তৃণমূল নেতা ও কোন কোন মন্ত্রীর মাধ্যমে টাকার বিনিময়ে প্রাথমিক সহ একাধিক দফতরে চাকরি হয়েছে সেটা জেলার মানুষ জানে। নিজেদের দোষ ঢাকতে উদয়ন গুহ এখন উল্টোপাল্টা বকছেন। সিবিআই তদন্ত করলেই গোটা ঘটনা পরিষ্কার হয়ে যাবে।

close